Latest News

চণ্ডীতলায় তৃণমূল-বিজেপি সংঘর্ষ, একাধিক বাড়ি ভাঙচুর, জখম দু’পক্ষের ৮

দ্য ওয়াল ব্যুরো, হুগলিঃ ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত হল হুগলির চণ্ডীতলা বিধানসভা এলাকার ভগবতীপুর কোলে পাড়া। তৃনমূল বিজেপি সংঘর্ষে আহত হয়েছেন দু’পক্ষের আটজন।

রবিবার সকালে ভগবতীপুর কোলেপাড়ায়  গতকালের ভোট নিয়ে কথা কাটাকাটি শুরু হয় কয়েক জনের মধ্যে। অভিযোগ, এরপরেই পাড়ার এক যুবককে মারধোর করে তৃণমূলের কয়েকজন। সেই যুবক বিজেপি সমর্থক বলে দাবি গেরুয়া শিবিরের। অভিযোগ, এরপর মারের বদলা নিতে বিজেপি কর্মী লোকজন নিয়ে তৃণমূল সমর্থকদের বাড়িতে চড়াও হয় বলে অভিযোগ। মারধোরের পাশাপাশি চলে বাড়ি ভাঙচুর। তাদের আঁইয়া হাসপাতালে চিকিৎসা করানো হয়। ঘটনার জেরে ভগবতীপুর বাজারে দোকানপাট বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় চণ্ডীতলা থানার বিরাট পুলিশ বাহিনী। উত্তেজনা প্রশমিত করতে পুলিশ পিকেট বসানো হয়েছে এলাকায়। এই ঘটনায় কোনও  অভিযোগ দায়ের হয়নি বলে জানিয়েছে পুলিশ। রবিবার বিকেল পর্যন্ত কাউকে আটক করারও খবর নেই।

তৃণমূলের বক্তব্য, হার বুঝতে পেরেই বিজেপি এই তাণ্ডব করেছে। পাল্টা বিজেপির তরফে বলা হয়েছে, তৃণমূল বুঝে গেছে তাদের পায়ের তলার মাটি সরে গেছে। তাই এই হামলা চালিয়েছে।

এমনিতেই চণ্ডীতলা এবার হাইভোল্টেজ আসন। তৃণমূলের প্রার্থী হিসেবে লড়েছেন গত ১০ বছরের বিধায়ক তথা শ্রীরামপুরের প্রাক্তন প্রয়াত সাংসদ আকবর আলি খন্দকারের স্ত্রী স্বাতী খন্দকার। বিজেপি এই কেন্দ্রে প্রার্থী করেছিল অভিনেতা যশ দাশগুপ্তকে। আর সংযুক্ত মোর্চার সিপিএম প্রার্থী হিসবে লড়েছিলেন মহম্মদ সেলিম।

You might also like