Latest News

নীতিন গড়কড়ির সঙ্গে এক নয়, রয়েছেন অনেক অমিতাভ! খুঁজে পেলেন কি

দ্য ওয়াল ব্যুরো: কেন্দ্রীয় পরিবহণ মন্ত্রী নীতিন গড়কড়ির (Nitin Gadkari) সঙ্গে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং অভিষেক বচ্চনের সাক্ষাৎ। মুম্বইতে বলিউডের দুই তারকার সঙ্গে দেখা করেন মন্ত্রী। সে সাক্ষাতের ছবি পোস্টও করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই ছবি নিয়েই শুরু হয়েছে জোর চর্চা।

ছবিতে অমিতাভ এবং অভিষেকের সঙ্গে নীতিন গড়কড়িকে দেখা গেছে। কিন্তু এই ছবির মধ্যে একটা নয়, অনেকগুলো অমিতাভের মুখ রয়েছে। খুঁজে পাওয়াটাই চ্যালেঞ্জ। নেটমাধ্যমে অনেকেই সেই চ্যালেঞ্জ নিচ্ছেন। ছবির মধ্যে লুকিয়ে থাকা এই ধাঁধাঁ দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে।

আসলে সমস্ত রহস্য লুকিয়ে অমিতাভ বচ্চন, নীতিন গড়কড়ির পিছনে রাখা ছবির ফ্রেমটিতে। ফ্রেমটির দিকে এক ঝলক তাকালে মনে হবে অনেক যুবকের গ্রুপ ফটো। কিন্তু একটু মন দিয়ে খেয়াল করলে বোঝা যাবে আসল সত্যিটা। ওই ছবিতে অনেকে আছে বটে, তবে সেই অনেকে আসলে একজনই। বিগ বি। অনেকগুলো অমিতাভের একটা গ্রুপ ফটো দেখা গেছে কেন্দ্রীয় মন্ত্রীর শেয়ার করা ছবির পিছনের দেওয়ালে।

এই ছবি নিয়ে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হয়ে গেছে বিস্তর। ছবিটিকে খুঁটিয়ে দেখছেন সকলে। কেউ কেউ গুনছেন ছবিতে মোট কটা অমিতাভ রয়েছেন।

আরও পড়ুন: সলমন মেয়েদের ধরে মারত, ওঁকে পুজো করা বন্ধ করুন: প্রাক্তন বান্ধবী সোমি আলি

You might also like