Latest News

নির্দল তিনকন্যার বাজিমাত, তৃণমূলকে হারিয়ে দিদির দলেই বোনেরা

দ্য ওয়াল ব্যুরো: কী করবেন সুব্রত মুখোপাধ্যায়ের বোন তনিমা চট্টোপাধ্যায়? টিকিট পেয়েও হারানোর জবাব কী দিতে পারবেন তৃণমূলকে? কীই বা করবেন সচ্চিদানন্দ বন্দ্যোপাধ্যায় ওরফে মনুয়াদা?

কলকাতার ভোটে নির্দল বলতে এই দুই প্রার্থীর দিকেই চোখ ছিল রাজনৈতিক মহলের। শাসকদলের অনেকেরও কৌতূহল ছিল এই দু’জনকে ঘিরে! কিন্তু তৃণমূলের প্রবল জোনাল মার্কিংয়ে তনিমা আর মনুয়া বিশেষ নড়াচড়া করতে পারলেন না ভোটের মাঠে। অন্যদিকে অচেনা তিন নির্দল গোল দিয়ে চলে গেলেন। তিন জনেই মহিলা। তবে তিনজনেই জানালেন, তৃণমূলকে হারালেও তাঁরা দিদির দলেই যোগ দেবেন। কারণ তাঁরা কাজ করতে চান

৪৩ নম্বর ওয়ার্ডে আয়েশা কনিজ, ১৩৫ নম্বর ওয়ার্ডে রুবিনা নাজ ও ১৪১ নম্বর ওয়ার্ডে পূর্বাশা নস্কর। এঁরা তৃণমূলের টিকিট না পেয়ে নির্দল হিসেবে প্রার্থী হয়েছিলেন। তিনজনই তৃণমূলের প্রার্থীদের হারিয়ে জয়লাভ করেছেন।

পূর্বাশা জানিয়েছেন, মানুষের জন্য কাজ করতে চেয়েই ভোটে লড়া। আর আমরা তৃণমূলেরই লোক। দিদির পথেই দিদির সঙ্গে কাজ করতে চাই।

১৩৫ এবং ১৪১ এই দুটি ওয়ার্ডই বন্দর এলাকার। এর মধ্যে রুবিনা ভোটের দিন তৃণমূলের বিরুদ্ধে কয়েকটি বুথে ছাপ্পার অভিযোগ করেছিলেন। তারপরও জিতেছেন তিনি। এদিন তাঁর কথায়, দিদির উপর রাগ নেই। দলের একটা অংশ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিল। মানুষ আমায় দাঁড় করিয়েছিল। আমি জিতেছি। এবার তাঁদের জন্য কাজ করব।

You might also like