Latest News

শিয়ালদহ ব্রিজে বেপরোয়া বাসের দৌরাত্ম্য, রেষারেষিতে প্রাণ গেল ৩ জনের

দ্য ওয়াল ব্যুরো: ফের শহরে বেপরোয়া বাসের দৌরাত্ম্য। দুই বাসের রেষারেষিতে ভয়াবহ দুর্ঘটনা (bus accident) শিয়ালদহে (Sealdah)। এই ঘটনায় প্রাণ (died) গেল এক তরুণী-সহ তিনজনের। বিজয়া দশমীর (Dashami) রাতে এই দুর্ঘটনাটি ঘটেছে শিয়ালদহে বিদ্যাপতি সেতুর উপরে।

জানা গিয়েছে, বুধবার রাতে ওই ব্রিজের উপর ৪৬ রুটের একটি বাস অপর একটি বাসের সঙ্গে রেষারেষি করছিল। দু’টি বাসের গতিই অত্যন্ত দ্রুত ছিল। ব্রিজ থেকে নামার সময় হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস পরপর ৬ জনকে ধাক্কা মারে। তাঁদের মধ্যে ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৮ বছর বয়সী এক তরুণীর। সূত্রের খবর, ওই ছয়জনের মধ্যে একই পরিবারের পাঁচ সদস্য ছিলেন।

গুরুতর আহত অবস্থায় বাকিদের পাশেই এনআরএস মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদেরকে কোঠারি হাসপাতালে রেফার করে দেওয়া হয় বৃহস্পতিবার সকালে ওই একই পরিবারেরই আরও দু’জনের মৃত্যু হয়েছে। তারমধ্যে একজন মহিলাও রয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের দাবি, বাস দু’টি বেপরোয়া গতিতে ব্রিজের উপর দিয়ে আসছিল। এই রেষারেষির জেরেই ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটল। এই ঘটনায় ইতিমধ্যেই বাসটিকে আটক করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে ঘাতক বাসের খালাসি ও চালককে। ব্রিজের উপর থাকা সিসিটিভিগুলির ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। একইসঙ্গে ওই গাড়ির চালক মদ্যপ ছিলেন কিনা, তাও তদন্ত করে দেখা হচ্ছে।

পুজো মিটলেও বর্ষা বিদায়ে দেরি, বৃহস্পতিবার সকালেও শহরে বিক্ষিপ্ত বৃষ্টি

You might also like