Latest News

ঠাকুর দেখতে বেরিয়ে নবমীতে নিখোঁজ নাবালিকা, দশমীতে উদ্ধার মৃতদেহ! চাঞ্চল্য শেওড়াফুলিতে

দ্য ওয়াল ব্যুরো, হুগলি: বাকিদের মতো সেও নবমীর রাতে ঠাকুর দেখবে বলে বেরিয়েছিল। কিন্তু সেই যাওয়াই যে তার শেষ যাওয়া হবে, তা কে জানত! দশমীর সকালে রেললাইন (rail line) থেকে উদ্ধার হল তার ছিন্নভিন্ন মৃতদেহ (dead body)।

ঘটনাটি হুগলির শেওড়াফুলির (Sheoraphuli)। মৃত কিশোরীর (teenager) নাম রুবি কুমারী। ১৪ বছর বয়সি ওই নাবালিকা শেওড়াফুলির খড়পাড়ার বাসিন্দা বলে জানা গেছে। নবমী অর্থাৎ মঙ্গলবার রাতে, পাড়ারই এক যুবক শেখ রাজার সঙ্গে ঠাকুর দেখতে বেরিয়েছিল রুবি। তারপর থেকেই শেয়ার বাড়ি ফেরেনি। সারারাত নিখোঁজ থাকার পর দশমীর দিন ভোরে শেওড়াফুলি স্টেশন এর ৩ এবং ৪ নম্বর রেলগেটের মাঝে রেললাইনের উপর রুবির ছিন্নভিন্ন মৃতদেহ পড়ে থাকতে দেখে জিআরপি।

ঘটনা সামনে আসতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। রুবি কুমারীর পরিবারের লোকজনের অভিযোগ, শেখ রাজা নামে ওই যুবক খুন করেছে রুবিকে। তাঁদের দাবি, রাজা প্রথমে তাঁদের মেয়েকে গলা টিপে খুন করে তারপর তার দেহ রেললাইনে ফেলে দিয়ে গেছে।

এই ঘটনার পর অভিযুক্ত শেখ রাজা কে ধরে এনে ল্যাম্পপোস্টে বেঁধে মারধর করেন এলাকার বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় শেওড়াফুলি থানার পুলিশ। তারাই ওই যুবককে উদ্ধার করে শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় শেওড়াফুলি জিআরপি থানার পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে। পুজোর মধ্যেই এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

দিনের আলোয় মহিলা খুন কর্নাটকে, ধর্মান্তকরণ না খুনের বদলা?

You might also like