Latest News

নগ্ন অবস্থায় নাবালককে প্রার্থনা করানোর ভিডিও ভাইরাল, কর্নাটকে গ্রেফতার ৩

দ্য ওয়াল ব্যুরো: ১৬ বছরের এক নাবালককে (teenage boy) নগ্ন (naked) অবস্থায় প্রার্থনা (prayer) করিয়ে তার ভিডিও ভাইরাল করে দেওয়ার অভিযোগ উঠল তিন ব্যক্তির বিরুদ্ধে। এই ঘটনায় তিনজনের বিরুদ্ধেই এফআইআর দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে কর্নাটকে (Karnataka)। অভিযোগ, ওই নাবালক নগ্ন অবস্থায় প্রার্থনা করার সময় তার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয় ওই তিনজন। এরপর দ্রুত ভাইরাল হয়ে যায় সেই ক্লিপটি।

জানা গেছে, অভিযুক্তরা সেই নাবালককে বলে, সে যদি নগ্ন হয়ে প্রার্থনা করতে পারে, তা হলে তার বাবার সমস্ত ঋণ শোধ হয়ে যাবে। এমনকি ঈশ্বরের আশীর্বাদে তার পরিবার বড়লোক হয়ে যাবে বলেও বোঝানো হয়। অভিযোগ, এরপরই সেই তিন জনের কথায় বিশ্বাস করে নগ্ন হয়ে প্রার্থনা শুরু করে সেই নাবালক। অভিযোগ, তখনই তার একটি ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয় ওই তিন ব্যক্তি।

ছেলেটি যখন জানতে পারে, তার নগ্ন অবস্থার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে, সে সঙ্গে সঙ্গে নিজের বাবা-মা’কে গোটা বিষয়টি খুলে জানায়। এরপর সকলে মিলে সোজা থানায় গিয়ে তিনজনের নামে অভিযোগ দায়ের করে। তার সঙ্গে কী কী হয়েছে, পুলিশের কাছে আদ্যোপান্ত সেই বিবরণও দেয়। তার বাবা-মা অভিযুক্তদের গ্রেফতারির দাবি জানিয়েছেন। এই তিন অভিযুক্তদের নাম শরণাপ্পা, বীরুপানা গৌড়া এবং শরণাপ্পা তালাওয়ারা। কর্নাটকের কোপ্পাল গ্রামীণ থানার পুলিশ অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।

শরতে বিপাকে হেমন্ত! ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর ব্যাঙ্কের পাসবই বাজেয়াপ্ত করল ইডি

You might also like