Latest News

নারী ও অর্থের রোগ না সারালে বাংলায় বিজেপির মৃত্যু আসন্ন, টুইট তথাগতর

দ্য ওয়াল ব্যুরো: ‘নারী ও অর্থের অসুখ না সারালে বাংলায় বিজেপির মৃত্যু আসন্ন’, এদিন ফের বঙ্গ বিজেপিকে কটাক্ষ করলেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। এর আগেও একাধিকবার রাজ্য বিজেপিকে নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন এই বর্ষীয়ান নেতা। শুক্রবার তাঁর প্ৰশ্ন, ‘বাংলায় বিজেপির মৃত্যু কি আসন্ন?’ শুধু তাই নয়, মৃত্যুর জন্য কারণও তুলে ধরেছেন তিনি। তাঁর কথায়, ‘নারী ও অর্থে’র অসুখ সারাতে হবে বিজেপিকে। সেই রোগ লুকিয়ে না রেখে চিকিৎসার প্ৰয়োজন বলেও মনে করেন তিনি।

আগেও একাধিক ইস্যুতে নিজের অসন্তোষের কথা প্রকাশ্যে বলেছেন তিনি। বাংলায় বিজেপির নেতৃত্বের ওপর তাঁর খুব একটা আস্থা বারবার উঠে আসে কথায়।

এদিন ফের রাজ্য বিজেপির শুদ্ধকরণ করা নিয়ে মন্তব্য করলেন তথাগতবাবু। বিধানসভা ও কলকাতা পুরসভাতে হারের পর বাংলায় বিজেপির কোনও শুদ্ধকরণ হয়নি বলে এদিন টুইটে বলেন তিনি। আরও লেখেন, ‘চিকিৎসা না করলে রোগ সারে না। লুকিয়ে লাগলে বরং রোগীর মৃত্যু হয়। রোগের সূত্রপাতই অর্থ ও নারীর সংসর্গ থেকে।’

 

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই বঙ্গ বিজেপির মধ্যে এক প্রকার বিক্ষুব্ধ মনোভাব দেখা দিয়েছে। একের পর এক বিজেপি নেতা-নেত্রীকে হোয়াটস অ্যাপ বিপ্লব করতেও দেখা গেছে। সেই থেকেই রাজনৈতিক মহলে বঙ্গ বিজেপির ভবিষ্যৎ নিয়ে গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। এবার সেই গুঞ্জনে নতুন করে ইন্ধন জোগাল তথাগতর টুইট।

You might also like