Latest News

গুলিতে নিহত টাটার ম্যানেজার

দ্য ওয়াল ব্যুরো : গত অগাস্টে ছাঁটাই হয়েছিলেন টাটা স্টিলের এক কর্মী । শুক্রবার বিকালে ফরিদাবাদে টাটার অফিসে ঢুকে এক সিনিয়ার ম্যানেজারকে গুলি করে মারলেন তিনি । খুনিকে এখনও ধরা যায়নি। ফরিদাবাদ ও তার আশপাশে ব্যাপক তল্লাশি শুরু করেছে পুলিশ ।

২০১৫ সালে টাটা কোম্পানিতে চাকরিতে ঢুকেছিলেন বিশ্বাস পাণ্ডে । এখন তাঁর বয়স ৩২ । বাড়ি এলাহাবাদে । এদিন তিনি হরিদ্বারের বাটা রোডে টাটা স্টিলের কারখানায় ঢোকেন । সিনিয়র ম্যানেজার অরিন্দম পালকে লক্ষ করে চার-পাঁচটি গুলি চালান । গুলির শব্দ পেয়ে ছুটে আসেন অন্য কর্মীরা । তাঁরা অরিন্দমকে নিয়ে যান হাসপাতালে । সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয় । স্থানীয় মুজেসর থানার তরফে স্টেশন হাউস অফিসার অশোক কুমার বলেন, হাসপাতাল থেকে আমরা খবর পেয়েছিলাম, টাটার এক কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। আমরা হাসপাতালে পৌঁছনোর আগেই তিনি মারা যান । হত্যাকারীর সন্ধানে তল্লাশি চলছে ।

টাটা স্টিল প্রসেসিং অ্যান্ড ডিস্ট্রিবিউশন ডিপার্টমেন্টের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, অরিন্দম পালের পরিবারকে আমরা গভীর সহানুভুতি জানাচ্ছি । এই সংকটের সময় তাঁদের প্রতি পূর্ণ সহযোগিতার অঙ্গীকার করছি ।

অরিন্দম পালের বয়স ছিল ৪০ । তাঁর স্ত্রী, কন্যা ও মা-বাবা আছেন ।

হত্যাকারী বিশ্বাস পাণ্ডে অরিন্দমকে কেন হত্যা করলেন পুলিশ জানতে পারেনি । তবে তাদের ধারণা, হয়তো বিশ্বাসের মনে ধারণা জন্মেছিল, তাঁর চাকরি থেকে ছাঁটাই হওয়ার জন্য অরিন্দম দায়ী ।

ছবি এএনআইয়ের সৌজন্যে

You might also like