Latest News

Tarini Khuro: সত্যজিতের তারিণীখুড়ো পাড়ি দিলেন বলিউডে! পরেশ রাওয়ালের হাত ধরে ফুটবে চরিত্র

দ্য ওয়াল ব্যুরো: তারিণীখুড়ো (Tarini Khuro)। নামটার সঙ্গে বাঙালির একরাশ নস্টালজিয়া জড়িয়ে রয়েছে। সত্যজিৎ রায় এই চরিত্র সৃষ্টি করে গেছেন, সেই থেকেই তারিণীচরণ চট্টোপাধ্যায় সাহিত্যে অমর। তারিণীখুড়োকে বলিউডের (bollywood) বড় পর্দায় এবার দেখা যাবে। তাঁর চরিত্র পর্দায় ফুটিয়ে তুলবেন পরেশ রাওয়াল (Paresh Rawal)।

আরও পড়ুন: মালাবদলের পরেই ঠোঁটে ঠোঁট! প্রকাশ্যে রণবীর-আলিয়ার ছাদনাতলার ভিডিও

অনন্ত মহাদেবনের পরিচালনায় নতুন এই ছবি তৈরি করা হচ্ছে (Tarini Khuro)। সত্যজিৎ রায়ের অমর সৃষ্টির উপরে অগাধ ভরসা রেখেছেন পরিচালক। ‘গল্পবলিয়ে তারিণীখুড়ো’ কাহিনি অবলম্বনে এই ছবিটি তৈরি করা হচ্ছে। তারিণীখুড়োর ভূমিকায় অভিনয় করছেন পরেশ রাওয়াল। গত শনিবার কলকাতায় ছবির শ্যুটিং হয়ে গিয়েছে।

Tarini Khuro

লেক মার্কেট এলাকায় ছবির শ্যুটিংয়ের জন্য হাজির হয়েছিলেন পরেশ রাওয়ালরা। শোনা যাচ্ছে এই ছবিতে কাজ করবেন নাসিরউদ্দিন শাহও। এছাড়া তারিণীখুড়োর বন্ধু বঙ্কিমবাবুর ভূমিকায় দেখা যাবে রোহিত মুখোপাধ্যায়কে।

Tarini Khuro

তারিণীখুড়োকে নিয়ে যে অনন্ত মহাদেবনরা ছবি তৈরির কথা ভাবছেন তা আগেই জানা গেছিল। এই পরিকল্পনার কথা আগেই প্রকাশ করেন পরিচালক। পরেশ রাওয়াল নাসিরুদ্দিন শাহ তখনই তাঁর কাস্টিং ভাবনায় ছিলেন।

Tarini Khuro

সত্যজিৎ রায়ের অমর চরিত্রের ধারায় তৃতীয় সৃষ্টি তারিণীখুড়ো। ফেলুদা আর প্রফেসর শঙ্কুর ঠিক পরেই স্বমহিমায় উজ্জ্বল তিনি। গুজরাতের পরেশ রাওয়াল বাঙালি এই খুড়োর চরিত্রে কতটা মূর্ত হয়ে উঠতে পারেন সেটাই দেখার জন্য মুখিয়ে আছেন ভক্তরা।

You might also like