Latest News

Breaking: গুরুতর অসুস্থ মুকুল-পুত্র, ভর্তি অ্যাপোলোতে, দেখতে গেলেন অভিষেক

দ্য ওয়াল ব্যুরোগুরুতর অসুস্থ বীজপুরের তৃণমূল বিধায়ক তথা বিজেপি নেতা মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু রায়। সোমবার রাতে তাঁকে সল্টলেকের অ্যাপোলো হাসপাতালে গ্যাস্ট্রোএন্টেরোলজিস্ট মহেশ গোয়েঙ্কার তত্ত্বাবধানে ভর্তি করা হয়।

শুভ্রাংশুর অসুস্থতার কথা শুনে তাঁকে হাসপাতালে দেখতে যান তৃণমূল যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার বিকেল ৫টায় শুভ্রাংশুকে হাসপাতালে দেখতে যাওয়ার কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। মঙ্গলবার সকালেই হাসপাতালে ছেলেকে দেখতে যান মুকুল।

আরও পড়ুন: তোমার ছেলের বিপদ কেটে গেছে, ফোনে স্ত্রীকে অভয় মুকুলের

হাসপাতাল সূত্রের খবর, ৩৬ বছর বয়সী শুভ্রাংশুর লিভারের অ্যাকিউট সমস্যা দেখা দিয়েছে। তিনি মদ্যপান করেন না, তা সত্ত্বেও এই রকম লিভারের সমস্যা কী ভাবে হলো, তা জানতে এমআরআই-সহ প্রচুর পরীক্ষানিরীক্ষা করা হচ্ছে। চিকিৎসকদের বক্তব্য, হয়তো শুভ্রাংশুর লিভারের সমস্যা আগে থেকেই ছিল। কিন্তু তিনি তাতে আমল দেননি। সোমবার রাতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। 

জানা গিয়েছে,  সোমবার রাতে প্রচণ্ড বমি হয় শুভ্রাংশুর। বমির সঙ্গে বের হয় প্রচুর রক্ত। এতে ঘাবড়ে যান পরিবারের লোকজন। কোনওরকম ঝুঁকি না নিয়ে তাঁরা রাত দুটো নাগাদ হাসপাতালে নিয়ে আসেন শুভ্রাংশুকে। যখন তাঁকে হাসপাতালে আনা হয়, তখন তাঁর জ্ঞান ছিল না বলে পরিবার সূত্রের খবর। সোমবার রাতে তাঁকে রাখা হয় ভেন্টিলেশনে। মঙ্গলবার দুপুর পর্যন্ত তাঁকে ভেন্টিলেশনেই রাখা হয়েছে। তাঁর অবস্থার খুব একটা উন্নতি হয়নি বলে জানা গিয়েছে।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

 

 

You might also like