Latest News

Suvendu Adhikari: শুভেন্দুকে সমন পাঠিয়েও বাতিল করল দুর্গাচক থানা, ভুল স্বীকার পুলিশের

দ্য ওয়াল ব্যুরোঃ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) কোভিডবিধি ভঙ্গের (Covid Rules Violation) জন্য যেই সমন পাঠান হয়েছিল, তা বাতিল করেছে হলদিয়ার দুর্গাচক থানা। উল্লেখ্য, মঙ্গলবার দুর্গাচক থানা থেকে সমন পাঠান হয়েছিল নন্দীগ্রামের বিজেপি বিধায়ক (MLA) তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। তবে শেষ অবধি সেই সমন বাতিল করে দেওয়া হয়। রাতেরদিকে দুর্গাচক থানার পুলিশ ভুল স্বীকার করে একটি চিঠি পাঠিয়ে সেই সমন বাতিল করে।

Image - Suvendu Adhikari: শুভেন্দুকে সমন পাঠিয়েও বাতিল করল দুর্গাচক থানা, ভুল স্বীকার পুলিশের

কী অভিযোগে শুভেন্দুকে সমন পাঠিয়েছিল পুলিশ? জানা যায়, গত ১৬ মার্চ হলদিয়াতে অভিনন্দন যাত্রা বলে বিজেপি কর্মী সমর্থকদের নিয়ে একটি কর্মসূচি করেন শুভেন্দু। এদিকে, রাজ্যে তখনও বহাল ছিল করোনা বিধি। অভিযোগ, সেই বিধি লঙ্ঘন করে অধিক সংখ্যক মানুষ জমায়েত হন বিরোধী দলনেতার সেই অনুষ্ঠানে। পাশাপাশি অনুষ্ঠানটি করার জন্য সংশ্লিষ্ট থানার থেকেও তিনি কোনও অনুমতি নেননি বলে খবর। সেই কারণে শুভেন্দু অধিকারীর নামে মামলা রুজু করা হয়।

আরও পড়ুনঃ বিধানসভায় বাইরে থেকে নাক গলানো হচ্ছে, সর্বভারতীয় অধ্যক্ষ সম্মেলনে সরব হবেন বিমান

এদিকে, রক্ষা কবচ থাকার পরও কীভাবে শুভেন্দু অধিকারীকে সমন পাঠায় পুলিশ, সেই প্রশ্ন তোলেন বিরোধী দলনেতার আইনজীবী। মঙ্গলবারই শুভেন্দুর তরফে এই মর্মে পাল্টা দুর্গাচক থানার পুলিশকে চিঠি পাঠান হয়। মনে করা হচ্ছে, এরপরই বিজেপি বিধায়ককে পাঠান সমন বাতিল করেছে পুলিশ।

You might also like