Latest News

অনুব্রতর গ্রেফতারিতে জলপাইগুড়িতে মিছিল বহিষ্কৃত বিজেপি নেতার! অস্বস্তিতে পদ্ম শিবির

দ্য ওয়াল ব্যুরো: গরু পাচার কাণ্ডে গ্রেফতার অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। তাঁর গ্রেফতারের খবর চাউর হতেই রাজ্যজুড়ে বিরোধীরা পথে নেমেছে। বিজেপি থেকে সিপিএম যে যার নিজের মতো পথে নেমে উৎসবে মেতেছে। কেউ কেউ মিছিলও করছে। তবে জলপাইগুড়ি (Jalpaiguri) শহরে বহিষ্কৃত বিজেপি নেতার সঙ্গেই পা মেলায় গেরুয়া সমর্থকেরা। এই ঘটনায় অস্বস্তি বাড়ল পদ্ম শিবিরেই।

অনুব্রত মণ্ডলের গ্রেফতারিতে খুশির জোয়ার দেখা দিয়েছে বিরোধীদের মধ্যে। ঢাক বাজিয়ে, নকুল দানা বিলি করে মিছিল করেছেন অনেকেই। রাজ্যের অন্যান্য প্রান্তের মতোই জলপাইগুড়ি শহরেও এদিন রাতে বিজেপির একটি মিছিল বেরোয়। আর সেই মিছিল ঘিরেই শুরু হয়েছে বিতর্ক।

সেই মিছিলের নেতৃত্বে ছিলেন বহিষ্কৃত বিজেপি নেতা অলোক চক্রবর্তী। সঙ্গে ছিলেন জেলার অন্যান্য নেতৃত্ব। কিন্তু সারাদিন জলপাইগুড়ি শহরে তেমনভাবে বিজেপিকে পথে দেখা যায়নি। তবে রাতের মিছিলে অলোকের উজ্জ্বল উপস্থিতি ঘিরেই অস্বস্তি বেড়েছে গেরুয়া শিবিরে।

শহরের কোতোয়ালি থানা মোড় থেকে ঢাক বাজিয়ে, নকুলদানা বিলি করে মিছিল করে বিজেপি। অলোক ছাড়াও এদিনের এই মিছিলে পা মিলিয়েছিলেন বিজেপি মহিলা মোর্চার প্রাক্তন জেলা সভাপতি টিনা গঙ্গোপাধ্যায়, বিজেপি টাউন মণ্ডলের প্রাক্তন সভাপতি অনন্যা চট্টোপাধ্যায়, মৌ আচার্য্য, বিশ্বজিৎ গুহ-সহ বেশ কয়েকজন নেতা নেত্রী।

বহিষ্কৃত বিজেপি নেতা অলোক চক্রবর্তী বলেন, “অনুব্রতর গ্রেফতারিতে আজ আমরা খুশি। বীরভূমের চোর ধরা পড়েছে। এই খুশিতে আজ আমরা ঢাক বাজিয়ে নকুলদানা বিলি করে মিছিল করছি।”

এদিকে এই মিছিল নিয়েই জেলা বিজেপি কিছুটা অস্বস্তিতে পড়েছে। যেখানে এদিন বিজেপির কোনও কর্মসূচি পালন না করলেও বহিষ্কৃত বিজেপি নেতার মিছিল হল শহরে। যদিও ফোনে বিজেপি যুব মোর্চার জেলা সভাপতি পলেন ঘোষ জানান, আমাদের কাল কর্মসূচি রয়েছে। কে কি মিছিল করেছে তা আমার জানা নেই। তবে অলোক চক্রবর্তী দল থেকে বহিষ্কৃত। তার এই মিছিলে যদি আমাদের কেউ ছিল কিনা তা আমার জানা নেই। যদি কেউ থাকে তবে দল তার বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেবে।

পানাগড় পেরোতেই কনভয়ে কাঁদলেন কেষ্ট, ভেঙে পড়েছেন বীরভূমের ‘স্ট্রংম্যান’

You might also like