Latest News

পুরুষরা হতাশ করেছে বারবার, বিয়ে হতে হতে বেঁচে গিয়েছেন সুস্মিতা!

দ্য ওয়াল ব্যুরো: মিস ইউনিভার্সের মুকুট উঠেছিল তাঁর মাথায়। তিনি এককালের বিশ্বসুন্দরী। কিন্তু সুস্মিতা সেন (Susmita Sen) বিয়ে করেননি। গতবছর প্রেমিক রোহমানের সঙ্গে সুস্মিতার ব্রেক-আপের খবর প্রকাশ্যে এসেছিল। সেই থেকেই নতুন করে চর্চায় উঠে এসেছেন এই বঙ্গতনয়া। একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, কেন তিনি কখনও বিয়ে করেননি।

বিয়ে না করলেও সুস্মিতার ভরা সংসার। দুই মেয়ে নিয়ে দিব্যি কাটিয়ে দিচ্ছেন জীবন। তাঁর কথায়, তিন-তিনবার বিয়ে হতে হতে বেঁচে গিয়েছি। ভগবানই বাঁচিয়েছে।

susmita sen

কেন বিয়ে করেননি সুস্মিতা?

৪৭ বছর বয়সি অভিনেত্রীর জবাব সোজাসাপ্টা। জীবনে অনেক ধরনের পুরুষের সংস্পর্শে তিনি এসেছেন। তবে বারবার তাঁরা সুস্মিতাকে হতাশ করেছেন। মনের মতো পুরুষের সঙ্গে মনের মতো সম্পর্ক হয়ে ওঠেনি একটাও।

এসবের সঙ্গে অবশ্য মেয়েদের জড়িয়ে ফেলেন না সুস্মিতা। তারা থাকে তাদের মতো। মায়ের জীবনে আসা সব পুরুষকেই আপন করে নিয়েছে সুস্মিতার মেয়েরা। সকলকে সমান চোখে দেখেছে। মন খুলে মেনে নিয়েছে সবটা।

susmita sen

সুস্মিতা বলেন, তিন বার বিয়ে হয়ে যেতে যেতে বেঁচে গেছেন তিনি। হয়ে গেলে তারপত যে কী কেলেঙ্কারি হত, তা ভাবতেও পারেন না। ঈশ্বর আমাকে এবং আমার সন্তানদের রক্ষা করেছে।

গত বছর রোহমানের সঙ্গে বিচ্ছেদের খবর ইনস্টাগ্রামে নিজেই জানিয়েছিলেন সুস্মিতা সেন। প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম, বন্ধুই রইলাম। সম্পর্কটা অনেক আগেই শেষ হয়ে গিয়েছিল। ভালবাসাটা রয়ে গেছে।

susmita sen

দুই মেয়ের সিঙ্গল মাদার সুস্মিতা। ২০০০ সালে রিনিকে দত্তক নেন তিনি। ২০১০ সালে তাঁদের সংসারে আসে নতুন অতিথি আলিসা। দুই মেয়েকে সেই থেকেই আগলে রাখেন সুস্মিতা সেন। তাঁদের নিয়েই বাকি জীবনটাও কাটিয়ে দেবেন বলে জানান। পুরুষরা বারবার তাঁকে হতাশই করেছেন। তাই বিয়ের ধারেকাছেও ঘেঁষতে চান না কখনও।

আরও পড়ুন: আলিয়া মজেছেন অন্য রণবীরে, ওদিকে কাপুরের সঙ্গী অন্য কাপুর! 

You might also like