Latest News

সুস্মিতা সেন-ললিত মোদী গুগল সার্চের চুড়োয়! কৌতূহলের অন্ত নেই বিতর্কিত জুটি নিয়ে

দ্য ওয়াল ব্যুরো: মাস কয়েক আগে ভাইরাল হয়েছিল অভিনেত্রী সুস্মিতা সেন ও ললিত মোদীর (Sushmita Sen and Lalit Modi) অন্তরঙ্গ ছবি। তার পর থেকেই এই নিয়ে হইচই পড়ে যায়। তার জেরেই এবার এ দেশের গুগল সার্চে (Google Search) টপে উঠে এলেন তাঁরা।

১৪ জুলাই মালদ্বীপে তাঁদের ছুটি কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ললিত মোদী নিজেই সুস্মিতা সেনকে তাঁর স্ত্রী বলে উল্লেখ করেছিলেন। আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ছবিতে ঘোষণা করেছিলেন ‘নতুন জীবন’ শুরুর কথাও। তার পর থেকেই প্রশ্নে, বিতর্কে জেরবার হয়েছিলেন সুস্মিতা। শেষমেশ তিনি নিজেই ঘোষণা করেন, তাঁর বিয়ের খবর পুরোটাই গুজব।

তবে এসবেরই মাঝে সাধারণ মানুষের কৌতূহলের পারা ছিল তুঙ্গে। সেই কারণেই গুগল সার্চে তাঁদের নিয়েই তথ্য খুঁজেছেন সকলে। তেমনটাই দেখা গেল, আজ বুধবার। চলতি বছরে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা ভারতীয় ব্যক্তিদের তালিকা প্রকাশ করেছে গুগল। সেই তালিকাতেই পঞ্চম স্থানে রয়েছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। আর চতুর্থ স্থানেই রয়েছেন তাঁর প্রেমিক ললিত কুমার।

সুস্মিতা-ললিতের প্রেমের সম্পর্ক সত্যিই বেশি দিন স্থায়ী হয়নি। তিন মাসের মাথায় গুঞ্জন উঠে ভেঙে গেছে এ জুটির প্রেম। সেপ্টেম্বরের শুরুর দিকেই ললিত মোদী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের প্রোফাইল থেকে সুস্মিতার সঙ্গে যুগল ছবি সরিয়ে ফেলেন তারপর। শুরু হয় বিচ্ছেদের গুঞ্জন। যদিও এ নিয়ে আর কেউই মুখ খুলেননি।

গুগল সার্চের তালিকায় ভারতীয় তারকাদের মধ্যে আরও তিনজন রয়েছেন। অভিনেত্রী অঞ্জলি আরোরা, গায়িকা আব্দু রোজিক এবং বিজেপির বিতর্কিত নেত্রী নুপুর শর্মা।

খড়্গপুর স্টেশনে ছিঁড়ে পড়ল বিদ্যুতের তার, কারেন্ট খেয়ে লাইনে ছিটকে পড়লেন টিটি!

You might also like