Latest News

সুশান্তর মুখ দেখলেই বোঝা যায় তিনি নিষ্পাপ, রিয়ার দায়ের করা মামলায় জানাল বম্বে হাইকোর্ট

দ্য ওয়াল ব্যুরো: সুশান্ত সিং রাজপুতের মুখ দেখলেই বোঝা যায়, তিনি নির্দোষ এবং ভদ্র মানুষ। তাঁর মৃত্যু মামলার শুনানিতে এমনটাই জানাল বম্বে হাইকোর্ট। আদালতের মতে, সুশান্ত যে নিরপরাধ, তা ওঁর মুখই বলে দেয়।

গত বছর ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তোলপাড় পড়ে গেছিল গোটা দেশে। আত্মহত্যা নাকি খুন তাই নিয়ে হয়েছিল বিস্তর জলঘোলা। উঠে এসেছিল বলিউডের অন্দরের নানা কালো দিকও। অভিযোগ ও পাল্টা অভিযোগের খবর দিনের পর দিন দখল করে রেখেছিল সংবাদমাধ্যমের পাতা। বড়সড় অভিযোগ উঠেছিল সুশান্তর বান্ধবী রিয়ার বিরুদ্ধে। ড্রাগ মামলায় নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেফতারও করে রিয়াকে, সেপ্টেম্বরে জামিন মেলে তাঁর।

এর পরেই রিয়া পাল্টা অভিযোগ দায়ের করেন সুশান্তর দুই দিদি প্রিয়ঙ্কা, মিতুর বিরুদ্ধে। তিনি দাবি করেন, কোনও ডাক্তারের পরামর্শ ছাড়াই সুশান্তকে মাদকযুক্ত ওষুধ খাওয়াতেন দুই দিদি। এই অভিযোগের ভিত্তিতে দায়ের হওয়া মামলার শুনানিতেই বম্বে হাইকোর্ট সুশান্তকে ‘নিষ্পাপ মুখের অধিকারী’ বলে উল্লেখ করে।

তবে ওষুধ খাওয়ানোর অভিযোগ প্রসঙ্গে সুশান্তের দিদিদের অবশ্য পাল্টা দাবি, তাঁরা ডাক্তারের দেওয়া প্রেসক্রিপশন অনুযায়ীই ভাইকে ওষুধ খাওয়াতেন।

এই মামলায় সুশান্তের দুই দিদির হয়ে আদালতে সওয়াল করেন আইনজীবী বিকাশ সিং। গতকাল মামলার শুনানি সম্পন্ন হলেও রায় সংরক্ষিত রাখল আদালত। বম্বে হাইকোর্ট এদিন এই মামলার সঙ্গে জড়িত সব পক্ষকে আগামী এক সপ্তাহের মধ্যে লিখিত জবাব জমা দেওয়ার নির্দেশ দিয়েছে।

You might also like