Latest News

ফের জলঘোলা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায়! ধৃত ‘পলাতক’ বন্ধু, জামিন খারিজ আদালতে

দ্য ওয়াল ব্যুরো: প্রায় বছর দেড়েক পরে ফের উস্কে উঠল বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত্যুর পরে ঘনিয়ে ওঠে মাদক মামলা। প্রয়াত অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু কুণাল জানিকে গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

জানা গেছে, অনেক দিন ধরেই এই কুণালকে খুঁজছিল এনসিবি। পেশায় হোটেল ব্যবসায়ী কুণাল প্রশাসনের খাতায় ‘পলাতক’ হিসেবে চিহ্নিত হয়েছিলেন। তাঁকে মুম্বইয়ের খার এলাকা থেকে গ্রেফতার করা হয় গতকাল। তাঁর বিরুদ্ধে মাদক সেবন এবং সুশান্তকে মাদকের মাধ্যমে প্রভাবিত করার অভিযোগ রয়েছে। গ্রেফতারির পরে কুণালের আইনজীবীর তরফে জামিনের আবেদন করা হলেও ম্যাজিস্ট্রেট আদালত সে জামিন মঞ্জুর করেনি। আগামী ৪ অক্টোবর পর্যন্ত এনসিবির হেফাজতে থাকবেন কুণাল।

দেশের নতুন বায়ুসেনা প্রধান ভিআর চৌধুরী, অভিজ্ঞতা ও দক্ষতার শীর্ষে এই এয়ার চিফ মার্শাল

কুণালের আইনজীবীরা জানিয়েছেন, তাঁদের মক্কেলের বিরুদ্ধে যে মাদকের সেবনের অভিযোগ আনা হয়েছে তা ব্যক্তিগত ব্যবহারের জন্য এবং সেটাও বছর চার আগের বিছিন্ন এক ঘটনা! এটা কোনও গুরুতর অভিযোগ নয়, এর জন্য সর্বোচ্চ সাজা এক বছরও নয়।

প্রসঙ্গত, গত মাসেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত মাদক মামলায় সুশান্তের ফ্ল্যাটমেট তথা ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানির জামিনের আবেদনও খারিজ করে দিয়েছে বিশেষ এনডিপিএস আদালত। সুশান্তের মৃত্যুর পরে গত মে মাসে গ্রেফতার হয়েছিলেন পিঠানি।

গত বছর ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। মুম্বই পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছিল আত্মহত্যা করেছেন অভিনেতা। পরবর্তীতে স্বঃপ্রণোদিতভাবে এই মৃত্যুর সঙ্গে জড়িত মাদককাণ্ডের তদন্তভার হাতে নেয় এনসিবি। গত মার্চ মাসে ১২০০০ পাতার চার্জশিট জমা দেয় এনসিবি। সেখানে উল্লেখ করা হয় মোট ৩৩ জন অভিযুক্তর নাম, সেই তালিকায় নাম ছিল রিয়া চক্রবর্তীরও। দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খানকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে এদের কারও কাছ থেকেই তেমন কোনও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যায়নি। রিয়াও এখন জামিন মুক্তি পেয়েছেন। তবে এখনও সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এবং বলিউডের সঙ্গে মাদকচক্রের যোগাযোগ নিয়ে মামলার নিষ্পত্তি ঘটেনি।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like