Latest News

১২ হাজার পাতার চার্জশিট জমা পড়ল সুশান্ত-মৃত্যু সম্পর্কিত মাদক মামলায়, অভিযুক্ত ৩৩ জন

দ্য ওয়াল ব্যুরো: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর পরে দায়ের হওয়া মাদক-মামলায় শেষমেশ চার্জশিট দাখিল করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি। জানা গিয়েছে, ১২ হাজারেরও বেশি পৃষ্ঠার চার্জশিট জমা পড়েছে। ৩৩ জন অভিযুক্তের নাম করা হয়েছে সেখানে। ২০০ জন সাক্ষীর বয়ানও জমা পড়েছে।

গত বছর জুন মাসে বান্দ্রার ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ৷ তাঁর মৃত্যুর তদন্তে উঠে আসে নানা দিক। তারই মধ্যে অন্যতম ছিল মাদক যোগ৷ তার পরেই তদন্তে নামে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো৷ শেষমেশ আজ আদালতে চার্জশিট জমা দিতে যান এনসিবি প্রধান সমীর ওয়ানখেড়ে।

সূত্রের খবর, চার্জশিটে প্রয়াত অভিনেতার গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীর নাম রয়েছে৷

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দু’মাস পরে তাঁর বাবা রিয়া-সহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছিলেন পাটনায়। সুশান্তের ১৭ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ করা হয়েছিল সে সময়ে। রিয়ার এই মামলায় মুম্বই হাইকোর্টের দ্বারস্থ হন, শেষে সুপ্রিম কোর্টে গড়ায় মামলা।

সুপ্রিম কোর্টের নির্দেশে মামলার দায়িত্ব নেয় সিবিআই। এর পরেই রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাটের তদন্তে মাদকের সূত্র ধরা পড়লে এনসিবি হস্তক্ষেপ করে মামলায়।

গত ২৬ আগস্ট নারকোটিক ড্রাগস আইনের ২০, ২২, ২৭ এবং ২৯ ধারায় মামলা দায়ের হয়েছিল। এর পরে ৮ সেপ্টেম্বর বেশ কয়েক দফা জিজ্ঞাসাবাদের পর রিয়া ও তার ভাই শৌভিককে এই মামলায় গ্রেফতার করা হয়। তখনই এক মাস মতো জেল খেটেছেন রিয়া৷ পরে জামিনে মুক্তি পান তিনি৷

রিয়া এবং তার ভাই শৌভিক ছাড়াও সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্ত এবং বেশ কয়েকজন মাদক ব্যবসায়ীর নাম চার্জশিটে রয়েছে বলে জানা গেছে। তাদের মধ্যে ৫ জন পলাতক বলেও সূত্রের খবর।

You might also like