Latest News

কী এক ছায়া যেন ধরতে আসছে! স্কুলে ‘ভূত’-আতঙ্কে সিউড়িতে মৃত্যু তৃতীয় শ্রেণির ছাত্রীর

দ্য ওয়াল ব্যুরো: ‘ভূত’ (ghost) আছে স্কুলে (school)। গা ছমছম করছে, হঠাৎই, কী যেন এক ছায়া ধরতে আসছে তাদের! এমনই আশ্চর্য দাবি করে ভয়ে কাঁটা হয়ে ছিল স্কুলের ছাত্রীরা (student)। সেই আতঙ্কেই কাঁপতে কাঁপতে প্রাণ হারাল তৃতীয় শ্রেণির (class 3) এক ছাত্রী। অচৈতন্য হয়ে পড়ে আরও দুই পড়ুয়া। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ঘটনাটি ঘটেছে শনিবার বীরভূমের সিউড়ির কাঁকড়তলা বাবুইজোড় প্রাথমিক বিদ্যালয়। মৃত পড়ুয়ার নাম রিমি মণ্ডল। সূত্রের খবর গত কয়েকদিন ধরেই ভূতের আতঙ্ক ছড়িয়েছিল স্কুলে। সেই ভয়ে স্কুল যাওয়া বন্ধ করে দিয়েছিল বেশিরভাগ পড়ুয়াই। ওই স্কুলে ছাত্র-ছাত্রীর সংখ্যা ৩০০ জন হলেও শনিবার উপস্থিত ছিল মাত্র ২৫ জন।

ঘটনার সূত্রপাত হয় গত বৃহস্পতিবার। মিড ডে মিল খাওয়ার পর থালা রাখার সময় চতুর্থ শ্রেণির কিছু পড়ুয়া হঠাৎই বলাবলি করতে থাকে, তারা স্কুলে ভূত দেখেছে। কোনও এক ছায়ামানব নাকি তাদের ধরতে আসছিল। তারপরেই বাকি ছাত্রছাত্রীদের মধ্যে তীব্র আতঙ্কের সৃষ্টি হয়। ভয়ে স্কুলে আসাই বন্ধ করে দেয় পড়ুয়ারা। এমনকি দুই ছাত্রী অচৈতন্য হয়ে পড়ে যায় স্কুলের মধ্যেই। ওই স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রের রিমি মণ্ডল শুক্রবার স্কুল থেকে বাড়ি ফেরার পরেও অসংলগ্ন কথাবার্তা বলতে থাকে। শুক্রবার রাতেই তাকে সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শনিবার ভোরে হাসপাতালেই মৃত্যু হয় রিমির।

স্কুলে ভূত দেখে অসুস্থ হয়ে পড়ার পরেই মেয়ের মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন রিমির মা দিয়া মণ্ডল। সিউড়ি সদর হাসপাতাল কর্তৃপক্ষের তরফে দাবি করা হয়েছে, মৃগী রোগে আক্রান্ত ছিল রিমি। স্কুলে ভৌতিক কোনও কাণ্ডের কথা অস্বীকার করেছেন প্রধান শিক্ষক সব্যসাচী ঘোষ। তিনি জানিয়েছেন, পড়ুয়াদের বারবার বোঝানো হয়েছিল, এ ধরনের কিছু ঘটনা আদৌ ঘটেনি। তা সত্ত্বেও তাদের ভয় কাটেনি বলে জানিয়েছেন তিনি।

ঘটনার কথা জানতে পেরেছেন শিক্ষা সংসদের চেয়ারম্যান প্রলয় নায়েক। তিনি বিজ্ঞান মঞ্চের কর্মীদের নিয়ে সোমবার দিন স্কুলে গিয়ে পড়ুয়াদের বিষয়টি বোঝাবেন বলে জানিয়েছেন। রিমির মৃত্যুর বিষয়টি তদন্ত করে দেখা হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি।

শিক্ষককে পরপর তিন বার গুলি করল ছাত্র! ধমকের ভয়ঙ্কর ‘বদলা’ উত্তরপ্রদেশে

You might also like