Latest News

ধোনিকে নোটিস আম্রপালি মামলায়! স্থগিত রাখা হচ্ছে মাহির আবেদন

দ্য ওয়াল ব্যুরো: আইনি জটিলতায় পড়লেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। আম্রপালি গ্রুপ মামলা স্থগিত রাখা হচ্ছে বলে, নোটিস দিয়ে জানাল দেশের শীর্ষ আদালত (Supreme Court)। সোমবার ধোনিকে এই সংক্রান্ত নোটিস পাঠানো হয়।

উল্লেখ্য, ২০১৯ সালে আম্রপালি গ্রুপের বিরুদ্ধে প্রতারণার মামলা করেন মাহি। সেই থেকে সুপ্রিম কোর্টে চলছিল এই মামলা। ধোনির অভিযোগ ছিল, আম্রপালি গ্রুপের থেকে ৪২ কোটি টাকা বকেয়া রয়েছে। সেই টাকা আদায়ের জন্য আদালতের দ্বারস্থ হন ধোনি।

সুপ্রিম কোর্ট সোমবার জানিয়েছে, তারা এই মামলায় স্বতঃপ্রণোদিত উদ্যোগ নেবে। অভিযুক্ত সংস্থাকে বলা হয়েছে যাঁরা বাড়ি কেনার জন্য টাকা দিয়েছেন, তাঁদের যেন দ্রুত বাড়ি দেওয়া হয়। পাশপাশি এও জানানো হয়, যেহেতু বাড়ির তৈরির কাজ আটকে আছে তাই এখনই আদালত এই মামলায় ঢুকছে না। এই মর্মেই ধোনিকে নোটিস পাঠানো হয়।

ধোনির অভিযোগ ছিল, ওই সংস্থা তাঁকে মুখ হিসেবে ব্যবহার করে, কিন্তু প্রাপ্য টাকা দেয়নি। শুধু তাই নয়, রাঁচিতে এই সংস্থার একটি পেইন্ট হাউসও বুক করেন তিনি। কিন্তু সমস্ত পাওনাগণ্ডা মিটে যাওয়ার পরেও বাড়ি হাতে পাননি ধোনি।

এদিকে আম্রপালি গ্রুপের মুখ হিসেবে কাজ করার ফলে ওই সংস্থার থেকে ধোনির বকেয়া হয় ৪২ কোটি ২২ লক্ষ টাকা। তাও মেটানো হয়নি। তাই ওই সংস্থার বিরুদ্ধে মামলা করেন ক্যাপ্টেন কুল।

পৃথিবীর শেষতম রাস্তা! এখানেই এসে থেমেছে উত্তরমেরু, কী আছে ‘ই ৬৯’-এর ওপারে?

You might also like