Latest News

প্রেমের ফাঁদ! তামিলনাড়ু থেকে উদ্ধার সুন্দরবনের নাবালিকা, গ্রেফতার এক

দ্য ওয়াল ব্যুরো: প্রেমের ফাঁদে ফেলে সুন্দরবনের নাবালিকাকে নিয়ে ভিন রাজ্যে পাড়ি দেয় বসিরহাটের যুবক। নিখোঁজ ওই নাবালিকাকে তামিলনাড়ু থেকে উদ্ধার করেন সুন্দরবন কোস্টাল থানার পুলিশ। গ্রেফতার করেন ওই যুবকেও।

জানা গেছে, গত বছরের ২৫ ডিসেম্বর থেকে নিখোঁজ হয়ে যায় সুন্দরবন কোস্টাল থানা এলাকার এক নাবালিকা। পরিবারের লোক বিস্তর খোঁজাখুঁজির করার পরও খোঁজ পান না তাঁদের মেয়ের। অগত্যা থানায় অভিযোগ দায়ের করেন তাড়া।

এই অভিযোগের ভিত্তিতেই তদন্তে নামে পুলিশ। পুলিশ সূত্রে খবর, তদন্তে জানা যায় নিখোঁজ নাবালিকা তামিলনাড়ু রয়েছে। থানার দুই পুলিশ কর্মী এসআই রনি সরকার ও মহিলা কনস্টেবল তামিলনাড়ু যান। সেখান থেকেই অভিযুক্ত যুবক ও নাবালিকাকে উদ্ধার করেন তাঁরা।

জানা গেছে, তামিলনাড়ুর ত্রিপুর জেলার পেরুমানল্লুর নামক এক জায়গায় ওই নাবালিকাকে নিয়ে উঠেছিল ওই অভিযুক্ত যুবক। সেই এলাকায় তল্লাশি চালিয়েই অভিযুক্তকে গ্রেফতার করে তাঁরা। পাশাপাশি উদ্ধার করেন ওই নাবালিকাকে।

স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত যুবকের নাম শুভজিৎ বাউলিয়া। উত্তর ২৪ পরগণার বসিরহাট মহকুমার অন্তর্গত হিঙ্গলগঞ্জের বাসিন্দা শুভজিৎ। বেশকিছুদিন আগে ওই নাবালিকার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে সে। তারপর তাকে বিয়ের প্রস্তাব দেয়। সেই প্রস্তাবেই তামিলনাড়ু নিয়ে যায় বলে জানা গেছে।

You might also like