Latest News

আক্রান্ত পুলিশকর্তাকে ফোন সুকান্তর, দেখতে যেতে পারেন অভিষেক

দ্য ওয়াল ব্যুরো:‌ নবান্ন অভিযানে কর্তব্যরত পুলিশ কর্তাকে ফোন করে তাঁর শারীরিক পরিস্থিতির খোঁজ নিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Mazumdar)। কলকাতা পুলিশের (Kolkata Police) অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার দেবজিৎ চট্টোপাধ্যায় এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর হাতের হাড় ভেঙেছে বলে জানা গেছে। বুধবার সকালেই সুকান্ত তাঁকে ফোন করে বেশ কিছুক্ষণ কথা বলেন।

সুকান্ত জানিয়েছেন, তিনি ফোন করে ওই পুলিশকর্তার খোঁজ নিয়েছেন। তাঁর কথায়, ‘‌হাজার হোক উনিও মানুষ। খুব ভালো নেই। একটু অসুবিধা আছে। তবে কথা বলতে পারছেন। আশা করি কয়েকদিনের মধ্যে ঠিক হয়ে যাবেন।’‌

বিজেপির নবান্ন অভিযানে মঙ্গলবার অন্তত ৩০ জন পুলিশকর্মী আহত হয়েছেন। বেশ ক’‌য়েকজনের আঘাত বেশ গুরুতর। দেবজিৎবাবুর চোখেও চোট লেগেছে। জানা গেছে, তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও (Abhisekh Banerjee) আহত পুলিশকর্মীদের দেখতে হাসপাতালে যেতে পারেন।

অন্যদিকে, পুলিশের ওপর হামলা, পুলিশের গাড়ি ভাঙচুরের অভিযোগে বুধবার সকালে নতুন করে ৬টি এফআইআর দায়ের করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে আরও ১৩ জনকে। পাশাপাশি, আহত হয়েছেন বহু বিজেপি কর্মীও। তাঁরাও বিভিন্ন হাসপাতালে ভর্তি। মঙ্গলবার থেকেই বিজেপির একাধিক রাজ্য নেতা তাঁদের দেখতে যাচ্ছেন। এদিনও অনেকে যাবেন বলে খবর।

অশান্তি ছড়ানোর অভিযোগে শহরজুড়ে ধরপাকড়, ৬ এফআইআর, গ্রেফতার আরও ১৩

You might also like