Latest News

Suhana Khan: শাহরুখের মেয়ে পা রাখছেন বলিউডে! অনুপ্রেরণায় মার্কিন কমেডি, টিজার দেখে গৌরী যা বললেন

দ্য ওয়াল ব্যুরো: ২০২৩ সালের ক্রিসমাসে রাজকুমার হিরানি পরিচালিত শাহরুখ খানের নতুন ছবি ‘ডাঙ্কি’ মুক্তি পাবে। বাদশাকে নতুন রূপে পর্দায় দেখতে এখন থেকেই মুখিয়ে বলিউড (bollywood)। কিন্তু ওই বছরই বড়পর্দায় ডেবিউ করতে চলেছেন আরও এক ‘খান’। তিনি খোদ শাহরুখের মেয়ে সুহানা (Suhana Khan)। শনিবার প্রকাশিত হল তাঁর সেই ছবির কাস্ট অ্যানাউন্সমেন্ট ভিডিও। যা দেখে গর্বে ফুটছেন গৌরী খান।

আরও পড়ুন: রবি ঠাকুরের বইয়ের চেয়েও দামি মমতার ‘কবিতাবিতান’! স্ক্রিনশট দেখিয়ে তোপ শ্রীলেখার

আমেরিকান কমেডিকে ভারতীয় ছাঁচে ফেলে নতুন ধরনের ছবি তৈরি করছেন জোয়া আখতার। শনিবার ইউটিউবে মুক্তি পেয়েছে সেই ‘দ্য আর্চিস’-এর (The Archies) কাস্ট অ্যানাউন্সমেন্ট ভিডিও। সুহানা খান (Suhana Khan) এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন। সুহানা ছাড়াও ছবির লিড রোলে রয়েছেন আরও ৬ তরুণ তরুণী। তাঁদের সকলকে নিয়ে হাসি-মজা-ঠাট্টায় মাখোমাখো একখানা ভিডিও তৈরি করেছেন নির্মাতারা। সেখানেই ছবির প্রত্যেক কাস্টের নাম রয়েছে। ছবিটি ২০২৩ সালে মুক্তি পাবে নেটফ্লিক্সের পর্দায়।

এই টিজার ভিডিও শেয়ার করে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে মেয়েকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন গৌরী খান। লিখেছেন, কনগ্র্যাচুলেশনস! ‘দ্য আর্চিস’-এর সমস্ত ছেলেমেয়েদের এবং গোটা টিমকে শুভেচ্ছা। জোয়া আখতার ছাড়া এই টিমকে এতদূর পর্যন্ত পথ দেখিয়ে আর কেই বা আনতে পারত! তুই করে দেখিয়েছিস সুহানা!

মায়ের এই পোস্টের রিপ্লাই দিয়ে সুহানা লিখেছেন, ‘আই লাভ ইউ’।

সুহানা নিজেও ‘দ্য আর্চিস’-এর পোস্টার শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। লিখেছেন, ‘দ্য আর্চিস’ নেটফ্লিক্সে আসছে শিগগিরই। মেমরি লেন বেয়ে এই অসাধারণ জার্নির জন্য তৈরি হও।

শাহরুখ-গৌরীর দ্বিতীয় সন্তান সুহানা। নিউ ইয়র্ক থেকে উচ্চ শিক্ষা করে দেশে ফিরে এসেছেন তিনি। বলিউডের গ্ল্যামার দুনিয়ায় ঝলমলে কেরিয়ার গড়ার দিকেই ঝুঁকেছেন শাহরুখ কন্যা। পরের বছর সেখানে তাঁর হাতেখড়ি হতে চলেছে।

You might also like