Latest News

Subhashree Ganguly: একরত্তি ইউভানকে মোবাইল গেম শেখাচ্ছেন রাজ! রেগে আগুন শুভশ্রী, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: বাড়ির ড্রয়িংরুমে বসে ছেলের সঙ্গে মোবাইলে গেম খেলতে ব্যস্ত রাজ চক্রবর্তী (Raj Chakrabarty)। একরত্তি ইউভানকে তিনি শেখাচ্ছিলেন মোবাইল গেমের নানা আদবকায়দা। কিন্তু বাবা ছেলের এমন কাণ্ড দেখে রেগে আগুন শুভশ্রী (Subhashree Ganguly)। ওইটুকু ছেলেকে এখনই মোবাইল গেমে আসক্ত করে তোলার পক্ষপাতী নন তিনি। এদিকে রাজের বক্তব্য, মোবাইলে সরগর না হলে আজকালকার দিনে কেউ পাত্তা দেবে না তাঁদের ছেলেকে। ব্যাস, স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি শুরু। ড্রয়িং রুমের পারদ ক্রমশ চড়ছিল এই মতানৈক্যে। রাজ-শুভশ্রীর দাম্পত্যের এই ঘরের কথা সোশ্যাল মিডিয়ায় ফাঁসও হয়ে গেল, ভাইরাল হল সেই ভিডিও!

আরও পড়ুন: সোনা-রুপো অনেকটা সস্তা হল একদিনেই! অক্ষয় তৃতীয়ার বাজার জমে উঠেছে

কী ভাবছেন! সত্যিই ইউভানের মোবাইল গেম খেলা নিয়ে এমনভাবে ঝগড়াঝাঁটি করেন রাজ আর শুভশ্রী (Subhashree Ganguly)?

না, তা নয়। আসলে আর কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে শুভশ্রীর নতুন ছবি ‘হাবজি-গাবজি’ (Habji Gabji)। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় এই ছবির থিমও ঠিক এটাই। বাচ্চাদের হাতে মোবাইল ফোন তুলে দিলে কী হতে পারে, মোবাইল গেমের ভালমন্দ, এসব দিয়েই ছবি সাজিয়েছেন পরমব্রত। সেই ছবির প্রচার এভাবে সারলেন শুভশ্রী, সঙ্গ দিলেন রাজ।

পরমব্রত-শুভশ্রী অভিনীত ‘হাবজি-গাবজি’ ছবিটি মুক্তি পাবে আগামী ৩ জুন। এই নিয়ে দ্বিতীয়বার ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছেন তাঁরা। ছবির প্রচারের জন্য এই ভিডিও বানানো হয়েছে।

ভিডিওতে দেখা গেছে শুভশ্রী যুক্তি দিয়ে বলছেন বাচ্চাদের হাতে গেম খেলার জন্য কখনওই মোবাইল ফোন তুলে দেওয়া যাবে না। বরং ছোটবেলায় তাঁদের মাঠে ফুটবল খেলতে পাঠানো উচিত। অন্যদিনে রাজের বক্তব্য, আজকাল কেউ মাঠে খেলতে যায় না। মাঠও কষ্ট করে খুঁজে বের করতে হয়। তার চেয়ে বাড়িতে বসে মোবাইল চালাতে শিখলে বাচ্চারা প্রযুক্তিতে এক্সপার্ট হয়ে উঠবে যা তাদের ভবিষ্যৎ গড়তে কাজে লাগবে। এই মতের সঙ্গে কোনওভাবেই একমত হতে পারেননি ইউভানের মা। তিনি ছেলেকে মাঠে খেলতে পাঠিয়ে দিয়েছেন।

দেখুন সেই ভিডিও:

রাজ-শুভশ্রীর এমন মজার ভিডিও দেখে, তাঁদের এভাবে সাধারণ স্বামী-স্ত্রীর মতো ঝগড়া করতে দেখে ভক্তরা মজা পেয়েছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। ‘হাবজি-গাবজি’ মুক্তির অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

You might also like