Latest News

নেটমাধ্যমে ছবি পোস্ট করে অশ্লীল মন্তব্য, শিক্ষক দিবসের অনুষ্ঠানের পরেই আত্মহত্যা ছাত্রীর

দ্য ওয়াল ব্যুরো: একাদশ শ্রেণির এক ছাত্রীর (student) ছবি (photo) সোশ্যাল মিডিয়ায় (social media) পোস্ট করে তার ক্যাপশনে অশ্লীল (obscene) কথাবার্তা লেখা হয়েছিল। সেই ছবি এবং ক্যাপশন চোখে পড়ার পরেই শিক্ষক দিবস (Teachers’ Day) পালন করে স্কুল থেকে বাড়ি ফেরার পর আত্মহত্যা করেছে (committed suicide) ওই ছাত্রী।

ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি মহকুমা পরিষদের ফাঁসিদেওয়া ব্লকের ফরসা লাইনে। মৃত ছাত্রীর নাম অনিশা কিসকোট্টা(১৭)। জানা গেছে, টিনা নামে অনিশার পরিচিত একটি মেয়ে সোমবার নেটমাধ্যমে অনিশার একটি ছবি পোস্ট করে। সেই ছবির ক্যাপশনে এবং কমেন্টে কিছু অশ্লীল কথাবার্তা লেখা হয়। পুরো বিষয়টি চোখে পড়ে অনিশার। সে তার বান্ধবী রিয়া তিরকেকে ফোন করে পুরো ঘটনা জানায়। এরপর রিয়া টিনাকে ফোন করে প্রশ্ন করে, কেন অনিশাকে নিয়ে এই ধরনের পোস্ট করা হয়েছে। পোস্ট ডিলিট করার জন্য টিনাকে অনুরোধ করে রিয়া। রিয়ার কথা মতো তারপর সেই পোস্ট ডিলিটও করে দেয় কিনা।

কিন্তু এসব কিছুর মধ্যেই স্কুল থেকে বাড়ি ফিরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে অনিশা। সোমবার রাতে তার ঝুলন্ত মৃতদেহ ঘর থেকে উদ্ধার করেন বাড়ির লোকজন। বিধাননগর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় অনিশাকে। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিধাননগর থানার পুলিশ। পুরো বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দায়ের করেছে অনিশার পরিবার। এই ঘটনায় টিনার সঙ্গে একটি ছেলেও জড়িত ছিল বলে দাবি করেছেন অনিশার দিদি চুমকি। এমন ঘটনা যেন আর কারও সঙ্গে না ঘটে, তার জন্য দোষীদের কঠিন শাস্তির দাবি জানিয়েছেন চুমকি।

অনিশার মৃতদেহ ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে বিধাননগর পুলিশ। ডিলিট করে দেওয়া পোস্ট রিট্রিভ করার চেষ্টা করা হচ্ছে।

বাগুইআটির দুই ছাত্র খুনের নেপথ্যে কি বাইকের টাকা, সত্যেন্দ্রর খোঁজে তল্লাশি

You might also like