Latest News

কুলটি কলেজে রক্তদান শিবির ঘিরে এসএফআই-টিএমসিপির সংঘর্ষ, থানায় গেলেন মীনাক্ষী

দ্য ওয়াল ব্যুরো,পশ্চিম বর্ধমান: ছাত্র সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল কুলটি কলেজ চত্বর (Student Clash In Kulti College) এই ঘটনায় কয়েকজন কলেজ পড়ুয়া ও একজন কলেজ স্টাফ আহত হন।

মঙ্গলবার সকালে বাম ছাত্র সংগঠনের একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল। এই রক্তদান শিবিরকে কেন্দ্র করেই তৃণমূল ছাত্র পরিষদ ও এসএফআইয়ের (TMCP-SFI) সদস্যদের মধ্যে বচসা বাঁধে। ক্রমেই নিজেদের মধ্যে হাতাহাতিতে জড়িয়ে পড়ে তারা। উত্তপ্ত হয়ে উঠে পরিস্থিতি।

ঘটনায় আহত এক ছাত্রের অভিযোগ, এদিন তিনি রক্ত দিতে শিবিরে গিয়েছিলেন। আচমকাই সেখানে হামলা চালায় টিএমসিপির কয়েকজন বহিরাগত। মারধর শুরু করে তারা। অভিযোগ, তাদের হাতে নিগৃহীত হন কলেজের একজন অশিক্ষক কর্মচারীও।

মেসি বিক্রি হচ্ছে পাঁচ হাজার টাকায়! কিনবেন? যেতে হবে দুর্গাপুর

এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছে টিএমসিপির সদস্যরা। তাঁদের অভিযোগ, ছাত্র ইউনিয়নকে না জানিয়ে রক্তদানের আয়োজন করা হয়েছিল। কলেজ ক্যাম্পাসে এই ভাবে অনুষ্ঠান করা যায় না। তবে কাউকে মারধর করা হয়নি।

যদিও কলেজ কর্তৃপক্ষের দাবি, ভুল বোঝাবুঝিতে এমন অপ্রত্যাশিত ঘটনা ঘটেছে। পরে সমস্ত সমস্যা মিটে গেছে। ঘটনার খবর পেয়ে কুলটি থানার পুলিশ সেখানে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। কলেজ জুড়ে এখনও চাপা উত্তেজনা রয়েছে।

সংঘর্ষের খবর পেয়ে বিকেলে কুলটি থানায় হাজির হন ডিওয়াইএফআইয়ের রাজ্যসভা নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। ঘটনার বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। তাঁর অভিযোগ, যাঁরা এই ঘটনার সঙ্গে জড়িত পুলিশকে তাঁদের খুঁজে বের করতে হবে। যাঁরা ব্লাড ডোনারদের এভাবে মারধর করে তাঁরা গুণ্ডা। কলেজে সিসিটিভি ফুটেজ দেখে তাঁদের খুঁজে বের করতে হবে।

You might also like