Latest News

করোনা সংক্রমণ রোধে কলকাতা পুলিশের প্রচারে জেমিসন ও মোমিনুলের অভিনব ছবি

দ্য ওয়াল ব্যুরো: ক্রিকেটের দুই নামী ব্যক্তিত্বের অভিনব এক ছবি করোনা রোধে কাজে লাগাল কলকাতা পুলিশ। শহরের রাজপথে লক্ষ্য করলে দেখা যাবে বাংলাদেশের মোমিনুল হক ও নিউজিল্যান্ডের দীর্ঘকায় বোলার কেইল জেমিসনের ছবি ব্যবহার করে সেটি করোনা সচেতনতায় কাজে লাগাচ্ছে লালবাজার পুলিশ।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের টেস্ট ম্যাচ চলাকালীন দেখা গিয়েছে জেমিসনের বোলিং এন্ড শেষ করে মোমিনুলের কাছে এলে তিনি নিচ থেকে তাঁকে দেখছেন। কারণ জেমিসনের উচ্চতা ছয় ফুট আট ইঞ্চি, আর মোমিনুলের পাঁচ ফুট তিন। একেবারে জেমিসনের কোমরে পড়ছেন বাংলাদেশের ব্যাটসম্যান।

জেমিসনকে কলকাতা পুলিশ বানিয়েছে করোনার তৃতীয় ঢেউ নামে। আর মোমিনুলকে মাস্কহীন মানুষ। মজার এই মিম বেশ জনপ্রিয় হয়েছে বলে জানা গিয়েছে। ঘাড়ের কাছে করোনার নয়া ঢেউ এলেও মানুষের কোনও হুঁশ ফেরেনি, তাই এমন প্রচার করে পোস্টারে সেটি রাস্তার মোড়ে মোড়ে দিয়েছে।

বাংলাদেশের বিপক্ষে ম্যাচের সময় এই ছবি নেটমাধ্যমেও ব্যাপক সাড়া ফেলেছিল। কারণ জেমিসনকে গালিভারের মতো লাগলেও মোমিনুলকে দেখিয়েছে লিলিপুটের মতোই। মানুষ তারপরেও মাস্ক ছাড়া রাস্তায় ঘুরছে। তাই অভিনব পন্থায় কলকাতা পুলিশের এই প্রচার।

 

 

You might also like