Latest News

Storm Effect: রাজ্যে কালবৈশাখীর বলি ৩, বিঘ্ন ট্রেন পরিষেবায়, লণ্ডভণ্ড অনেক এলাকা

দ্য ওয়াল ব্যুরো: শনিবার সন্ধ্যার ঘণ্টাখানেকের তুমুল ঝড়বৃষ্টিতে বাংলায় তিন জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। দু’জনের মৃত্যু হয়েছে পূর্ব বর্ধমান জেলায়। একজন মারা গিয়েছেন হুগলিতে (Storm Effect)।

বর্ধমান শহরের ৫ নম্বর ওয়ার্ডে শেখ আলিসান নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। গাছ পড়ে মৃত্যু হয়েছে তার। আলিসানের সঙ্গে জখম হয়েছে আরও দুই কিশোর। তিন জনকেই উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা আলিসানকে মৃত বলে ঘোষণা করেন। বাকি দু’জনের চিকিৎসা চলছে হাসপাতালে (Storm Effect)।

পূর্ব বর্ধমানের ভাতারে বাজ পড়ে মৃত্যু হয়েছে মানিকচন্দ্র দাস নামের এক বৃদ্ধের। তাঁর বয়স ৬৫ বছর। মাঠ থেকে গরু চড়িয়ে ফেরার সময়ে বাজ পড়ে মৃত্যু হয় তাঁর।

ঝড় বৃষ্টিতে রবীন্দ্র সরোবরে রোয়িং বোট উল্টে গেল, এখনও নিঁখোজ সাউথ পয়েন্টের এক পড়ুয়া

আম কুড়োতে গিয়ে গাছ পড়ে মৃত্যু হয়েছে হুগলির এক যুবকের। মৃতের নাম সুনীল নাথ (৩২) ।শ্রীরামপুর ঘোড়ামারা পশ্চিমপাড়া মল্লিকপাড়া এলাকার বাসিন্দা ওই যুবক কালবৈশাখী ঝড়ের মধ্যে আম কুড়োতে গিয়েছিলেন। গাছ পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়  তাঁর। খবর পেয়ে ঘটনাস্থলে যায় শ্রীরামপুর থানার পুলিশ।

Image - Storm Effect: রাজ্যে কালবৈশাখীর বলি ৩, বিঘ্ন ট্রেন পরিষেবায়, লণ্ডভণ্ড অনেক এলাকা

গাছ পড়ে ব্যহত হাওড়া-বর্ধমান লাইনের ট্রেন চলাচল। তা ছাড়া দক্ষিণ ২৪ পরগনা ও উত্তর ২৪ পরগনার বিস্তীর্ণ এলাকায় কালবৈশাখীর তাণ্ডবে বিভিন্ন এলাকা কার্যত লণ্ডভণ্ড হয়ে গিয়েছে। বহু জায়গায় ঝড়ের দাপটে উড়ে গিয়েছে ঘরের চাল। সব মিলিয়ে দক্ষিণবঙ্গের একাধিক জেলায় শনিবারের কালবৈশাখী সাংঘাতিক ছাপ রেখে গিয়েছে।

You might also like