Latest News

বিহারে মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের কনভয়ে হামলা, ছোড়া হল পাথর, ভাঙল গাড়ির কাচ

দ্য ওয়াল ব্যুরো: পাটনায় আক্রান্ত বিহারের (Bihar) নয়া মুখ্যমন্ত্রী (CM) নীতীশ কুমার (Nitish Kumar)। পাথর ছুড়ে (Stones pelted) এবং লাঠি দিয়ে তাঁর কনভয়ে (Convoy) হামলা চালানো হল আজ।

রবিবার বিকালে বিহারের নয়া মুখ্যমন্ত্রী জেডিইউ নেতা নীতীশ কুমারের কনভয়ে পাথর ছুড়তে শুরু করে একদল লোক। যদিও সেই সময়ে গাড়িতে ছিলেন না নীতীশ কুমার।

আক্রমণের ঘটনার একাধিক ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে টুইটারে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, পাটনার একটি জনবহুল রাস্তা দিয়ে চলেছে মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের কনভয়। আর সেখানেই লাঠি হাতে চড়াও হয় একদল লোক। তারা কনভয় লক্ষ্য করে পাথর ছুড়তে থাকে। সঙ্গে সঙ্গেই দাঁড়িয়ে পড়ে মুখ্যমন্ত্রীর কনভয়। তারপরেই আশপাশ থেকে আরও লোকজন ছুটে আসে। তারা গাড়ি লক্ষ্য করে পাথর ছুড়তে থাকে। ভেঙে যায় গাড়ির কাচ। এগিয়ে এসে বিক্ষোভ দেখাতে শুরু করেন মহিলারাও।

কেন মুখ্যমন্ত্রীর কনভয়ে এই ধরনের হামলা হল, তার কারণ এখনও স্পষ্ট নয়। তবে সূত্রের খবর, যে লেখা দিয়ে মুখ্যমন্ত্রীর কনভয় যাচ্ছিল সেখানে কিছুদিন আগে নিখোঁজ হয়ে যান এক যুবক। সেই কারণেই এলাকার লোকজন এইভাবে বিক্ষোভ দেখিয়েছেন বলে মনে করছেন অনেকে।

মহিলাকে দেহ ব্যবসায় নামতে বাধ্য করা, গণধর্ষণ করানোর অভিযোগ! গ্রেফতার এনজিও-র মালকিন

You might also like