Latest News

আল-কায়দা যোগের সন্দেহ, পুলিশের জালে ডায়মন্ড হারবারের দুই যুবক

দ্য ওয়াল ব্যুরো: ফের আল-কায়দা (Terror connection) যোগের সন্দেহে গ্রেফতার বাংলার দুই যুবক। মুম্বই পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের (STF) সহযোগিতায় দু’ জনকে গ্রেফতার করে বাংলার এসটিএফ টিম।

জানা গেছে, ধৃত দুইজনই দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের (Diamond Harbour) বাসিন্দা। সূত্রের খবর, দেউলপোতা এলাকার বাসিন্দা সমীর হোসেন শেখ ও পারুলিয়া কোস্টাল থানা এলাকার বাসিন্দা সাদ্দাম হোসেন খান। সন্দেহ করা হচ্ছে এই দু’জনই জঙ্গি গোষ্ঠী আল কায়দার সঙ্গে যুক্ত। তাদের হয়েও বিভিন্ন নাশকতার কাজ করে বাংলা সহ গোটা দেশে।

দিন কয়েক আগেই খবর মিলেছিল ডায়মন্ড হারবারের এই দুই যুবক জঙ্গি গোষ্ঠীর সঙ্গে যুক্ত। মুম্বইয়ে বসে তারা কাজ করে। সেই সূত্র ধরে অভিযান চালিয়েই এল এই সাফল্য।

যদিও সমীর হোসেনের বউদি হাফিজা বিবি জানান, ঘর আর মসজিদের বাইরে অন্য কোনও জগৎ ছিল না সমীরের। প্রথমে বর্ধমানে মাদ্রাসায় পড়াশোনা করত সে। পরে মেদিনীপুরে পড়াশোনা শেষ করে বাড়ি ফিরে আসে। ডায়মন্ড হারবারের আব্দুলপুরের একটি মসজিদে ইমামের কাজ করত। শুক্রবার গভীর রাতে পুলিশ তাদের বাড়িতে হানা দিয়ে সমীরকে তুলে নিয়ে যায়।

রাতে পুলিশ সমীরের বাড়িতে হানা দেওয়ার পরেই গোটা পাড়ায় চাঞ্চল্য ছড়ায়। তাঁর বাড়ির সামনে ভিড় জমান এলাকার মানুষজন। সাদ্দাম হোসেন খানের পরিবারের লোকজনও জানায় তাদের ছেলেকে পুলিশ কেন ধরে নিয়ে গেছে তা তাদের জানা নেই। পাশাপাশি সে এখন কোথায় আছে সে বিষয়েও তাদের কাছে কোনও খবর নেই।

বীরভূমে যুবককে পিটিয়ে হত্যা, তৃণমূল ছাড়ার জন্যই খুন! অভিযোগ নিহতের পরিবারের

You might also like