Latest News

‘তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ব’, হুঙ্কার স্টিফেনের, নিজেদের পিছিয়ে রাখছেন বাগান হেডস্যার

দ্য ওয়াল ব্যুরো: নিস্প্রাণ ডার্বি ম্যাচের (Derby 2022) আবহ। দুটি দল অবশ্য ফুটছে। রাতে যেহেতু ম্যাচ, তাই রাতের আলোয় প্র্যাকটিসের মহড়া।

ডুরান্ড কাপে লাল হলুদ দল (East Bengal) পেরে ওঠেনি। হার স্বীকার করেছিল। এবার তারা অনেকবেশি সংঘবদ্ধ। তাই মরিয়া হয়ে শনিবারের ডার্বি ম্যাচ নামতে চাইছে ইস্টবেঙ্গল। দলের কোচ স্টিফেন কনস্টানটাইন আত্মবিশ্বাসী। তিনি জানিয়ে দিয়েছেন, আমরা তিন পয়েন্ট নিয়েই মাঠে নামব। দল ভালই প্রস্তুতি সেরেছে। ছেলেরা লড়াইয়ের জন্য প্রস্তুত।

শেষ নয়টি ডার্বিতে শেষ হাসি হাসতে পারেনি লাল হলুদ দল। চাকা ঘোরাতে মরিয়া রয়েছেন স্টিফেন। তিনি দলকে ভাল একটা জায়গায় নিয়ে যেতে পেরেছেন। বলেছেনও, ‘‘এটিকে মোহনবাগান দল ভাল হতে পারে। তবে আমরা জেতার জন্যই মাঠে নামব। লড়াই হবে।’’  

এটিকে মোহনবাগানের কোচ জুয়ান ফার্নান্দো যেন একটু হলেও ব্যাকফুটে। তিনি সংবাদমাধ্যমকে বলে দিয়েছেন, এই ম্যাচে হার-জিৎ নির্ভর করে সেদিন কে ভাল খেলছে, তারওপরই। দলের তারকা ফুটবলাররা আত্মবিশ্বাসী হলেও কোচ যেন মনমরা। প্রীতম কোটাল থেকে দলের আক্রমণভাগের স্তম্ভ লিস্টন কোলাসো বলেছেন, নিজেদের সেরা ফুটবল উপহার দেবেন।

গত ম্যাচে পাঁচ গোলে জয় সবুজ মেরুন দলকে (ATK Mohanbagan) চাঙ্গা করে দিয়েছে। দলের তারকা দিমিত্রি পেত্রাতোস যেমন রয়েছেন, লাল হলুদের ক্লেটন সিলভাও তাল ঠুকছেন গোল করে ম্যাচ জয়ের। দুই বিদেশীই ডার্বির আকর্ষণের কেন্দ্রে রয়েছেন।

You might also like