Latest News

সুখের সংসারের পথে ‘কাঁটা’ একরত্তি, দেড় বছরের শিশুকে গলা টিপে খুন করল সৎ বাবা

দ্য ওয়াল ব্যুরো: দাম্পত্য জীবনে (conjugal life) নাকি বাধা হয়ে দাঁড়াচ্ছিল একরত্তি শিশু (child)। সে থাকার কারণেই এক্ষুনি আর সন্তান নিতে চাইছিলেন না স্ত্রী। সেই রাগেই দেড় বছরের শিশুর গলা টিপে খুন করল (kills) সৎ বাবা (step father)। ঘটনায় ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানা এলাকার ঘুটিয়ারি শরিফে। অভিযুক্তের নাম তপন দাস। ওই এলাকার পথের শেষ নামক অঞ্চলের বাসিন্দা টুকাই দাস সম্প্রতি দ্বিতীয়বারের জন্য বিয়ে করেছিলেন তপনকে। আগের পক্ষের স্বামীর সঙ্গে তার একটি দেড় বছরের শিশু সন্তান ছিল। তপনের সঙ্গে বিয়ে হওয়ার পরেও সন্তানকে নিজের কাছেই রেখেছিলেন টুকাই। কিন্তু একরত্তিকে একেবারেই সহ্য করতে পারত না তপন। আসলে সে সন্তান চাইছিল। কিন্তু ছোট্ট এক সন্তান থাকায় দ্বিতীয়বারের জন্য মা হতে এক্ষুনি রাজি ছিলেন না টুকাই। সেই নিয়ে দুজনের মধ্যে নিত্যদিনের অশান্তি লেগেই থাকত বলে জানিয়েছেন প্রতিবেশীরা।

সেই রাগ থেকেই তপন শিশুটির গলা টিপে ধরে বলে জানা গেছে। তাতেই মৃত্যু হয় শিশুটির। প্রাথমিকভাবে এই ঘটনা কাউকে জানতে দেয়নি তপন। কিন্তু স্ত্রীর হাতে ধরা পড়ে যায় সে। এরপর টুকাই দাস নিজেই থানায় গিয়ে তপনের বিরুদ্ধে সন্তানকে খুনের অভিযোগ দায়ের করেন। ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় ঘুটিয়ারি শরীফ থানার পুলিশ। তারা শিশুটির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত তপন দাসকে।

ঘটনার পর কেঁদে আকুল টুকাই দাস। দ্বিতীয়বার বিয়ে করে সুখে সংসার করবেন ভেবেছিলেন। কিন্তু সন্তানকে হারিয়ে এভাবে সেই ইচ্ছের মাশুল দিতে হবে তিনি বোঝেননি। স্বামী তপনের কড়া শাস্তির দাবিতে সোচ্চার হয়েছেন তিনি।

ফের ক্যান্সার আক্রান্ত চাকরি প্রার্থীর কান্না আদালতে, জরুরী শুনানির নির্দেশ বিচারপতির

You might also like