Latest News

ঝোপ থেকে উদ্ধার যুবকের পচা-গলা ধড়, পাশেই পড়ে মুণ্ডু! তীব্র চাঞ্চল্য বাঁকুড়ায়

দ্য ওয়াল ব্যুরো, বাঁকুড়া: ঝোপ থেকে উদ্ধার যুবকের মুণ্ডুহীন (headless) পচাগলা মৃতদেহ (dead body)। পাশেই পড়ে ছিল মুণ্ড। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ঘটনাটি ঘটেছে বাঁকুড়া (Bankura) সদর থানার কেশিয়াকোল এলাকায়। শুক্রবার সকালে এলাকার একটি ঝোপ থেকে তীব্র দুর্গন্ধ বেরোচ্ছিল। এরপরেই ঝোপের ভিতরে ঢুকে গন্ধের উৎস খুঁজতে শুরু করেন স্থানীয় লোকজন। কিছুক্ষণ পরেই এক যুবকের মুণ্ডুহীন পচন ধরে যাওয়া নগ্ন মৃতদেহ দেখতে পাওয়া যায়। তার কয়েক হাত দূরেই পড়ে ছিল মুণ্ডুটি। সঙ্গে সঙ্গে থানায় খবর দেন এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃতদেহটি সুজন রুইদাস নামে এক যুবকের। ২৪ বছর বয়সি ওই যুবক কেশিয়াকোল এলাকারই বাসিন্দা। জানা গেছে, দুর্গাপুজোর অষ্টমীর দিন থেকেই নিখোঁজ ছিলেন তিনি। সেই মর্মে তাঁর বাড়ির লোক বাঁকুড়া সদর থানায় একটি নিখোঁজ ডায়েরিও করেছিলেন। কিন্তু তারপরেও সুজনের সন্ধান মেলেনি। অবশেষে শুক্রবার সকালে তাঁর মৃতদেহ উদ্ধার হওয়ায় কান্নায় ভেঙে পড়েছেন নিহতের পরিবারের লোকজন।

তাঁদের দাবি, সুজনকে খুন করা হয়েছে। যদিও কে বা কারা, কেন সুজনকে খুন করে থাকতে পারে, সে বিষয়ে তাঁরা কিছু বলতে পারেননি। এদিন পুলিশ এলে স্থানীয়রা পুলিশকে সুজনের মৃতদেহ তুলতে বাধা দেন। তাঁদের দাবি, পুলিশ কুকুর নিয়ে এসে অপরাধীদের খুঁজে বের না করা পর্যন্ত দেহ নিয়ে যেতে দেবেন না তাঁরা। যদিও পরে পুলিশের হস্তক্ষেপে সমস্যা মেটে।

ইতিমধ্যেই বিষয়টির তদন্ত শুরু করা হয়েছে। ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ফের নাবালক নিখোঁজ বীরভূমে! তদন্তে সিউড়ি থানার পুলিশ

You might also like