Latest News

তিস্তা ব্রিজ থেকে ঝাঁপ যুবকের! ভিডিও কলে ‘লাইভ’ দেখল পরিবার

দ্য ওয়াল ব্যুরো: পরিবারকে ভিডিও কল করে তিস্তা ব্রিজ থেকে ঝাঁপ দিলেন এক যুবক। পরিবারের সদস্যরা লাইভ দেখলেন সেই দৃশ্য, কিন্তু কিছুই করতে পারলেন না। মর্মান্তিক সেই ঘটনায় শোরগোল পড়ল জলপাইগুড়িতে। স্থানীয় সূত্রে খবর, বছর উনত্রিশের সেই যুবকের নাম ধীরাজ প্রজাপতি। বিএসএফ পরিবারের ছেলে তিনি। এদিন সকাল থেকে তাঁর খোঁজে তিস্তা নদী তোলপাড় করছেন বিএসএফ এবং সিভিল ডিফেন্স কর্মীরা। তবে এখনও হদিশ মেলেনি।

ধীরাজের পরিবারের সকলেই মধ্যপ্রদেশের বাসিন্দা। পরে জলপাইগুড়ির রানিনগর এলাকায় বাড়ি বানিয়ে থাকতে শুরু করেছিলেন। দাদা মনোজ প্রজাপতি ও তাঁর স্ত্রী উভয়েই বিএসএফ কর্মী বলে জানা গেছে। তাঁরা ধীরাজকে বাড়ির সামনে একটি দোকান বানিয়ে দিয়েছিলেন। সেখানেই ধীরাজ ব্যবসা করতেন বলে জানা গেছে। তবে হঠাৎ কী কারণে এমন আত্মঘাতী সিদ্ধান্ত নিতে গেলেন ধীরাজ? সে নিয়েই শুরু হয়েছে জল্পনা।

জানা গেছে, অসমের এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ধীরাজের। কোনও কারনে সেই সম্পর্কে অবনতি হয় সম্প্রতি। মূলত সে কারণেই ধীরাজ মানসিক অবসাদে ভুগছিলেন কিনা তা অবশ্য স্পষ্ট নয়।

রবিবার রাতে জন্মদিনের পার্টিতে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিলেন ধীরাজ। তারপর মদ্যপান করে গভীর রাতে পারিবারিক হোয়াটস্যাপ গ্রুপে ভিডিও কল করেন। তারপর গোটা পরিবারকে স্তম্ভিত করে জলপাইগুড়ি তিস্তা ব্রিজ থেকে নদীতে ঝাঁপ দেন ধীরাজ।

সেই ঘটনার পরেই সোমবার জলপাইগুড়ি সদর এসডিও এবং অতিরিক্ত জেলা শাসকের তৎপরতায় সিভিল ডিফেন্স কর্মী এবং স্থানীয় সাঁতারুদের দিয়ে নদীতে তল্লাশি শুরু হয়। যদিও সোমবার দুপুর পর্যন্ত নিখোঁজ ওই যুবককে উদ্ধার করা সম্ভব হয়নি বলেই জানা গিয়েছে। তাঁর খোঁজে তিস্তার বুকে তল্লাশি জারি রেখেছে প্রশাসন।

You might also like