Latest News

ফের ঠান্ডা আমেজ, শুক্রবারের শিরশিরানি যেন খুলে দিল শীতের দরজা! কবে জাঁকিয়ে আসছে সে

দ্য ওয়াল ব্যুরো: আবাহওয়ার ওঠা-পড়ায় নাজেহাল শহরবাসী। এ মাসের মাঝামাঝি সময় থেকেই শীতের আমেজে (Winter Vibes) মেতেছিল গোটা রাজ্য। এর পরে আচমকাই, গত পরশু, বুধবার স্বাভাবিকের থেকে ৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা বেড়ে গিয়েছিল কলকাতায়! শেষ নভেম্বরে ২০ ডিগ্রির বেশি হয়ে গিয়েছিল সর্বনিম্ন তাপমাত্রা। গতকালও ঠান্ডা প্রায় ছিলই না। কিন্তু, আজ, শুক্রবার ফের শীতের দরজা খুলে গেল যেন। নামল তাপমাত্রার পারদ।

গতকাল, বৃহস্পতিবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৯.৬ ডিগ্রি সেলসিয়াস। আজ, শুক্রবার আরও নামল তাপমাত্রা। কলকাতায় আজ সর্বনিম্ন তাপমাত্রা ১৭.৫ ডিগ্রি সেলসিয়াস।, যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি বেশি।

বুধবার উত্তুরে হাওয়া বাধা পাওয়ায় ধাপে ধাপে ৫ ডিগ্রি বাড়ে তাপমাত্রা। বুধবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২১.৮ ডিগ্রি সেলসিয়াস, স্বাভাবিকের থেকে ৫ ডিগ্রি বেশি। কলকাতার পাশাপাশি, জেলাতেও পারদ ঊর্ধ্বমুখী ছিল। সকাল-সন্ধেয় শীতের হাওয়া উধাও হয়ে যায়। আজ, শুক্রবার থেকে ফের নামল তাপমাত্রা।

আলিপুর আবহাওয়া দফতর সূত্রের খবর, আগামী ২-৩ দিনে আরও কমতে পারে তাপমাত্রা। ফের শীতের আমেজ ফিরলেও, আপাতত রাজ্যে জাঁকিয়ে শীতের সম্ভাবনা নেই বলেই খবর। তবে শীত আসুক না আসুক, এই উইকেন্ডেই যে জমিয়ে উপভোগ করার পালা, সে কথা বলাই বাহুল্য। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে শীত বাড়বে আরও।

পালিয়ে বিয়ে করবে যুগল, বান্ধবীকে খুন করে পুড়িয়ে দিল মুখ! নয়ডায় এ কী নৃশংস কাণ্ড

You might also like