Latest News

মুখ্যমন্ত্রীর ছায়াসঙ্গী ‘মিমি-নুসরত’, শিলিগুড়িতে দিদির পাশে ‘দুই বোনুয়া’

দ্য ওয়াল ব্যুরো: বঙ্গে ভোট নিয়ে রঙ্গ চলছে প্রতিনিয়ত, এমনটাই মনে করছেন নেটিজেনদের একাংশ। আর এরই মাঝে চলছে ফুল বদলের হিড়িক, এমনকি প্রার্থী ঘোষণা হওয়ার পরেও দল বদল নিয়ে টানাপোড়েন চোখে পড়ছে। বাড়তি আকর্ষণ কাড়ছে তারকা প্রার্থীরা।

টলিপাড়াতে অনেকেই জোড়াফুল ছেড়ে কিংবা নতুন ভাবে নাম লিখিয়েছেন পদ্মবনে। অনেকেই ভেবেছিলেন বিজেপির যশপ্রাপ্তির মধ্য দিয়ে নুসরতেরও অভিষেক হবে গেরুয়া শিবিরে। কিন্তু সেই জল্পনাতে একবারে জল ঢেলে দেন। নুসরত, মিমিরা। একেবারে দিদির ছায়াসঙ্গী হয়ে দেখা যায় তাঁদের। সামনের সারিতে দাঁড়িয়ে নুসরত প্রচারে নেমে পড়ছেন দিদির হয়ে।

শিলিগুড়ির প্রচার মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়ের দুই পাশে দেখা গেল নুসরত, মিমিকে। মঞ্চে ‘দিদি’র পাশে সাদা সালোয়ার-কামিজ,কুর্তি পরা দুই ‘অভিনেত্রী মেয়ে’কে দেখেই উল্লাসে ফেটে পড়ে জনজোয়ার। ট্যুইটারে সেই ছবি ভাগ করে নিয়েছেন স্বয়ং নুসরত। বিরোধীদের উদ্দেশ্যে বার্তা, ‘দিদির সাথে, দিদির পাশে। খেলা হবে’।

নুসরত-মিমির সম্পর্কের সমীকরণ নিয়েও ওঠে নানা প্রশ্ন? কিন্তু সব কথাকে বাতাসে উড়িয়ে দিয়ে দিদির পাশেই রয়েছেন এই ‘সেলেব বোনুয়া’ জুটি। কয়েকদিন আগে পার্ণো মিত্রের সঙ্গে গোয়াতে ‘পার্টি’ করতে দেখা যায় মিমিকে। আর তাই নিয়েও অনেকে মনে করেন যে পার্ণোর হাত ধরে কি গেরুয়া দলে নাম লেখাবেন মিমি, নাকি মিমি পার্ণোকে নিয়ে আসবেন ঘাষফুলে? তবে সেই নিয়ে কোনও কথা বলেননি এই দুই অভিনেত্রী। আপাতত মিমি দিদির পাশে থেকে দিদির হয়েই প্রচারে ব্যস্ত রয়েছেন।

You might also like