Latest News

মুম্বইতে অতি ভারী বৃষ্টি, রাস্তায় জল জমে দীর্ঘ ট্রাফিক জ্যাম, উড়ানে দেরি

দ্য ওয়াল ব্যুরো : আগামী শনিবার বিকাল অবধি ব্যাপক বৃষ্টি চলবে মুম্বইয়ে। তার সঙ্গে থাকবে ঝোড়ো হাওয়া। শুক্রবারের অতি ভারী বৃষ্টিতে ইতিমধ্যেই বেহাল হয়ে পড়েছে দেশের বাণিজ্যনগরী। শহরের নানা প্রান্তে দেখা গিয়েছে দীর্ঘ ট্রাফিক জ্যাম। উড়ানেও বিঘ্ন ঘটেছে। বিমানবন্দরের এক অফিসার জানিয়েছেন, প্রবল বৃষ্টিতে গড়ে প্রতিটি বিমান উড়তে দেরি হচ্ছে আধ ঘণ্টা। কোনও কোনও বিমান এক ঘণ্টা পর্যন্ত দেরিতে উড়ছে। খাকার অঞ্চলে একটি বাড়ির দেওয়াল ধসে পড়েছে। তবে কোনও হতাহতের খবর নেই।

https://twitter.com/Pvt_Citizen/status/1154764090226761729

মুম্বইয়ের শহরতলি অঞ্চলে, জুহু, তারা রোড, যোগেশ্বরী ভিখরোলি লিঙ্ক রোড, এস ভি রোডের কিছু অংশে এবং ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়েতে জল জমে আছে। ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়েতে ট্রাফিক জ্যাম শুরু হয়েছে বান্দ্রায় টোল প্লাজা থেকে। তা ছড়িয়ে গিয়েছে ২৫ কিলোমিটার দূরে বোরিভেলি পর্যন্ত।

বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন থেকে শহরবাসীকে সতর্ক করে বলা হয়েছে, শনিবার বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হতে পারে। সঙ্গে ঝোড়ো হাওয়া বইতে পারে ঘণ্টায় ৭০ কিলোমিটার বেগে। মুম্বইগামী লোকাল ট্রেনগুলি অল্প দেরিতে চলছে। পাঁচটি রুটে ‘বেস্ট’ বাসগুলি ঘুরিয়ে দেওয়া হয়েছে।

You might also like