Latest News

তারকেশ্বরে কুকুর আতঙ্ক! এক মাসে আক্রান্ত কুড়ি জন

দ্য ওয়াল ব্যুরো: তারকেশ্বরে গত এক মাসে কুড়ি জনকে কামড়েছে একটি কুকুর। এই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে তারকেশ্বরের ছয় নম্বর ওয়ার্ডের মন্দির পাড়া এলাকায়। জানা গেছে, এক মাস আগে সাতটি শাবকের জন্ম দিয়েছে একটি পথ কুকুর। আর তারপর থেকে সেই কুকুরের পাশ দিয়ে কেউ গেলেই কামড় খেতে হচ্ছে।

সোনা জিতে আনল বাংলা তিন ক্যারাটে কন্যা! ঘরসংসার সামলেও অপরাজিতা

এই ঘটনায় উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করার জন্য ইতিমধ্যেই তারকেশ্বর পুরসভায় লিখিত আবেদন জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু এরপরেও পুরসভার পক্ষ থেকে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ স্থানীয়দের। কুকুরের কামড় থেকে রেহাই মেলেনি মন্দিরে পুজো দিতে আসা কয়েকজন পুণ্যার্থীরও।

এতকিছুর পরেও পুরসভা ঠুঁটো জগন্নাথ হয়ে বসে থাকায় এলাকার বাসিন্দারা ক্ষুব্ধ। তারকেশ্বর পুরসভার প্রশাসক স্বপন সামন্ত জানিয়েছেন, তাঁদের কুকুর ধরার জন্য কোনও ব্যবস্থা নেই। তাই এলাকার বাসিন্দাদের সতর্ক থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

এই মুহূর্তে ওই কুকুরের জুড়িদার হিসাবে আরও একটি কুকুরকে দেখা যাচ্ছে। তারও শাবক রয়েছে। বাচ্চাদের কেউ নিয়ে নেবে, এই ভয়েই হয়ত কামড়ে দিচ্ছে সেই কুকুরটি। এভাবে পরপর কুকুরের কামড় খেয়ে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বেশ কয়েকজন।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like