Latest News

কল্যাণ বন্দ্যোপাধ্যায় সপরিবারে কোয়ারেন্টাইনে, দারোয়ানের করোনা পজিটিভ মিলতেই সতর্কতা সাংসদের বাড়িতে

দ্য ওয়াল ব্যুরো: করোনা সংক্রমণ ধরা পড়েছে শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বাড়ির দারোয়ানের। আর তারপরই সপরিবার কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিলেন সাংসদ। বৃহস্পতিবার একটি ভিডিও বার্তায় তিনি জানিয়েছেন, আপাতত তিনি এবং তাঁর পরিবারের সদস্যরা কালীঘাটের হরিশ চ্যাটার্জি স্ট্রিটের বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থাকবেন। তিনি এও জানিয়েছেন, তাঁর পরিবারের মোট ১২ জন সদস্যের লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত রিপোর্ট আসেনি।

এদিন সাংসদ বলেন, “বিজেপির কেউ কেউ রটিয়ে দিচ্ছে আমার নাকি করোনা হয়েছে। কিন্তু বিজেপির লোকজন জানলে হয়তো অখুশি হবেন, আমার করোনা হয়নি।” যদিও বিজেপির তরফে বলা হয়েছে, কারও করোনা হয়েছে এটা রটিয়ে বেড়ানো তাঁদের সংস্কৃতি নয়।

আইনজীবী সাংসদ জানিয়েছেন, তাঁর বাড়ির দারোয়ানের কোভিড টেস্ট পজিটিভ আসার পর গতকাল, বুধবার তাঁকে এমআর বাঙ্গুর হাসপাতালে ভর্তি করা হয়। তারপরই সতর্কতামূলক সিদ্ধান্ত পদক্ষেপ হিসেবে হোম কোয়ারেন্টাইনের সিদ্ধান্ত নিয়েছেন। গতকাল শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক করার কথা ছিল সাংসদের। কিন্তু তা বাতিল হয় এই কারণেই। আগামী বেশ কয়েকদিনের সমস্ত কর্মসূচি বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন তাঁর আপ্তসহায়ক।

ওই পাড়ারই আরএক বাসিন্দা তথা ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষের কোভিড পজিটিভ ধারা পড়েছিল সপ্তাহ দুয়েক আগে। তিনি এখনও বাইপাসের ধারের একটি হাসপাতালে চিকিৎসাধীন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই জানিয়েছেন তাঁর পাড়ায় অনেকের করোনা হয়েছে। তাঁর বাড়ির কাছে পোস্টিং থাকা বেশ কয়েকজন পুলিশকর্মীও কোভিডে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছিলেন। এবং এও বলেছিলেন, তিনিই প্রায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

You might also like