Latest News

কোচবিহারে চিকিৎসককে গালিগালাজ, তৃণমূল নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

দ্য ওয়াল ব্যুরো: কোচবিহারের মেখলিগঞ্জে চিকিৎসককে হেনস্থা ও গালিগালাজ করার অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। এই অভিযুক্ত নেতার নাম লক্ষ্মীকান্ত সরকার। নির্যাতিত চিকিৎসক ঘটনার পরেই মেখলিগঞ্জ থানায় অভিযুক্ত নেতার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। ওই চিকিৎসকের নাম অভিজিৎ সাহা। তিনি মেখলিগঞ্জ মহকুমা হাসপাতালের চিকিৎসক।

সূত্রের খবর, গত ৬ অগস্ট ঘটনাটি ঘটে ভোটপাট্টির একটি প্রাইভেট চেম্বারে। নির্যাতিত ডাক্তার অভিজিৎবাবু জানান, চ্যাংড়াবান্ধা বাজারে একটি ওষুধের দোকানে তিনি রোগী দেখছিলেন। সেই সময় হঠাৎ তাঁর কাছে ইমারজেন্সি রোগীর খবর আসে। ফলে তাঁর পক্ষে সেদিন ওই চেম্বারে থাকা রোগীদের পরীক্ষা করা সম্ভব ছিল না। সেদিন ওই চেম্বারে মেখলিগঞ্জের পঞ্চায়েত সমিতির সভাপতি নিয়তি সরকার ও তাঁর স্বামী তৃণমূল নেতা লক্ষ্মীকান্ত সরকার গিয়েছিলেন।

অভিজিৎবাবুর অভিযোগ, তাঁর কথা শোনা মাত্রই বচসা শুরু করেন সেই তৃণমূল নেতা। এর পাশাপাশি অশ্লীল ভাষায় গালিগালাজও করতে থাকেন তিনি। নির্যাতিত চিকিৎসকের দাবি, ঘটনাটির পর থেকেই তিনি আতঙ্কিত হয়ে রয়েছেন। ফলে নিরাপত্তার খাতিরে তিনি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন।

তবে নিয়তি সরকারের পাল্টা দাবি, ডাক্তার অভিজিৎ সাহা তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করেছেন ও তাঁদের অপমান করেছেন। পাশাপাশি তাঁর স্বামী তথা অভিযুক্ত তৃণমূল নেতার বিরুদ্ধেও মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে বলে জানান তিনি। জানা গিয়েছে, সেই চিকিৎসকের বিরুদ্ধে তাঁরাও থানায় পাল্টা অভিযোগ দায়ের করার হুমকি দিয়েছেন।

You might also like