Latest News

তৃণমূল প্রার্থীর ব্যানার ছেঁড়াকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা সাঁকরাইলে, আগুন জ্বালিয়ে বিক্ষোভ

দ্য ওয়াল ব্যুরো, হাওড়া: তৃণমূল কংগ্রেস প্রার্থীর সমর্থনে টাঙানো পোস্টার-ব্যানার ছেঁড়াকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল সাঁকরাইল বিধানসভা এলাকায়। ঘটনার প্রতিবাদে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখালেন তৃণমূল কংগ্রেস কর্মীরা।

সোমবার সাঁকরাইল বিধানসভা কেন্দ্রের মহিয়ারী এলাকায় তৃণমূল কংগ্রেস প্রার্থীর ব্যানার ও পোস্টার ছেড়া অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখা যায়। একই সঙ্গে দলীয় পতাকা রাস্তায় পড়ে থাকতে দেখেন এলাকার মানুষ। এই ঘটনায় তুমুল উত্তেজনা ছড়ায় এলাকায়। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা জানা যায়নি। তবে তৃণমূলের অভিযোগ, বিজেপি কর্মীরা এই ঘটনার সঙ্গে যুক্ত। তাঁরাই তৃণমূলের ব্যানার-পোস্টার ছিড়ে দেয়।

তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রিয়া পালের পোস্টার-ব্যানার রাস্তায় পড়ে রয়েছে দেখার পরেই তৃণমূল কর্মীরা ক্ষোভ প্রকাশ করেন। দুপুর বারোটা নাগাদ তৃণমূল কংগ্রেসের কর্মীরা ওই ঘটনার প্রতিবাদ জানিয়ে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান। মহিয়াড়ি দু’নম্বর পঞ্চায়েতের অন্তর্গত এই এলাকায় পথ অবরোধ করা হয়।

স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা ও ডোমজুড় পঞ্চায়েত সমিতির বনভূমির কর্মাধ্যক্ষ গৌতম সাহা বলেন, “বহিরাগত ও স্থানীয় মস্তানদের দিয়ে বিজেপি রাতের অন্ধকারে এই কাজ করেছে। মানুষ উন্নয়নের পথে ভোট দেবে এটা জেনেই তারা এই দুষ্কর্ম করছে।” তাঁরা পুলিশ প্রশাসনকে ঘটনার কথা জানিয়েছেন। আশা করছেন প্রশাসন যথাযথ ব্যবস্থা নেবে।

বিজেপির পক্ষ থেকে সাঁকরাইল ৪ নম্বর মণ্ডলের সভাপতি সুব্রত বাগ শাসক দলের সমস্ত অভিযোগ অস্বীকার করে বলেন, “সাঁকরাইল বিধানসভায় এখন বিজেপির পক্ষে সাধারণ মানুষের জোয়ার নেমেছে। তাই তৃণমূল কংগ্রেস এখন নোংরা ও দ্বিচারিতার রাজনীতি করছে।” তিনি দাবি করেন, তাঁদের দলের কোনও কর্মী সমর্থক এই ঘটনায় জড়িত নয়। নিজেদের পোস্টার ব্যানার নিজেরাই ছিঁড়ে বিজেপির নামে অপপ্রচার চালাচ্ছে তৃণমূল।

You might also like