Latest News

মিতালী নামের হাতিকে পুজো দিয়ে প্রচার শুরু তৃণমূল প্রার্থী মিতালী রায়ের

দ্য ওয়াল ব্যুরো, জলপাইগুড়ি: মিতালী নামে কুনকি হাতিকে পূজো দিলেন ধূপগুড়ি বিধানসভার তৃণমূল প্রার্থী মিতালি রায়। অভিনব পূজোয় জোর হৈচৈ ধূপগুড়িতে।

জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি বিধানসভার তৃণমূল প্রার্থী মিতালী রায়। বুধবার তিনিই তার অনুগামীদের নিয়ে গিয়েছিলেন ধূপগুড়ি গারিয়ালটারি বিটে।

সেখানে কয়েকমাস আগে নিয়ে আসা হয়েছে একটি নতুন কুনকি হাতিকে। নাম রাখা হয়েছে মিতালী। মহা ধূমধামে এদিন তাকেই পুজো দেন তিনি। এরপর তিনি তার অনুগামীদের নিয়ে স্থানীয় এলাকায় বাড়ি বাড়ি ঘুরে প্রচার শুরু করেন।

এবার প্রার্থী হয়ে ক্ষোভের মুখে পড়তে হয়েছিল তাঁকেও। মিতালী রায়কে প্রার্থী করায় বেঁকে বসেছিলেন ধূপগুড়ির তৃণমূল কর্মীদের একাংশ। মঙ্গলবারই ধূপগুড়ির কর্মীদের মধ্যে জমা ক্ষোভ মেটে জেলা সভাপতির উপস্থিতিতে।

মানসিক জট কাটিয়ে একরকম চাঙ্গা মানসিকতা নিয়ে গজরাজের পুজো দিয়ে কর্মসূচি শুরু করেন মিতালী।মিতালী নামের কুনকি হাতিকে মিতালী রায়ের পুজো করা দেখতে রীতিমতো ভিড় জমেছিল গাড়িয়ালটারি বিটে।

মিতালী রায় বলেন, “আজ আমি গারিয়ালটারিতে প্রচারে যাই। সেখানে গিয়ে বিট অফিসে আমার নামে হাতি দেখে তাকে পূজো দিই। এর পর ওই এলাকায় প্রচার চালাই।”

You might also like