Latest News

দুটি ট্রাকের মধ্যে চিড়েচ্যাপ্টা গাড়ি, বর্ধমানে পথের বলি একই পরিবারের তিনজন

দ্য ওয়াল ব্যুরো, পূর্ব বর্ধমান: ফের জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা। প্রাণ গেল একই পরিবারের তিনজনের। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে বর্ধমানের ২ নম্বর জাতীয় সড়কের শক্তিগড়ের কাছে।

বিহারের ছাপড়ায় পারিবারিক অনু্ষ্ঠান শেষ করে কলকাতায় ফিরছিলেন শ্রীবাস্তব পরিবার। বুধবার ভোররাতে জাতীয় সড়কের উপর মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ যায় এই পরিবারেরই সদস্য বিনয় শ্রীবাস্তব(৫২), তাঁর স্ত্রী মনোরমা দেবী(৪৮) ও ওই দম্পতির পুত্রবধূ জুহি শ্রীবাস্তবের(২৫)।

গুরুতর জখম হন গাড়ির চালক ও তাঁদের সঙ্গে থাকা একটি শিশুর। তাদের উদ্ধার করে প্রথমে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। এদের বাড়ি কলকাতার কসবায়। দিন কয়েক আগে পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে দেশের বাড়ি বিহারের ছাপড়ায় গিয়েছিলেন তাঁরা। এদিন রাতে তাঁরা দুটি চারচাকা গাড়ি করে ছাপড়া থেকে কসবার উদ্দেশে রওনা দেন।

রাত দুটো নাগাদ প্রথম গাড়িটি শক্তিগড়ে এসে পৌঁছয়। তাঁরা দ্বিতীয় গাড়িটির জন্য অপেক্ষা করছিলেন। কিন্তু বেশকিছুক্ষণ যাওয়ার পর ওই গাড়িটি না আসায় প্রথম গাড়িটি একটু পিছিয়ে গিয়ে দেখেন শক্তিগড় ঢোকার আগেই একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলে সামনে দুর্ঘটনায় ঘটেছে।

স্থানীয় বাসিন্দারা জানান, চারচাকা গাড়িটি প্রথমে সামনে থাকা একটি গাড়িকে ধাক্কা মারে। সেইসময় পিছন থেকে একটি সিমেন্ট বোঝাই ট্যাঙ্কার চারচাকা গাড়িটিকে ধাক্কা মারে। দুটি গাড়ির মাঝে কার্যত এই গাড়িটি চিড়েচ্যাপ্টা হয়ে যায়। দুর্ঘটনাস্থলেই তিনজন মারা যান। তাদের দেহ উদ্ধার করে পুলিশ বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। দেহগুলি বুধবার ময়নাতদন্ত করা হয়।

You might also like