Latest News

শ্বশুরবাড়ির অত্যাচারে দুর্গাপুরে আত্মঘাতী বধূ, গ্রেফতার স্বামী সহ দুই

দ্য ওয়াল ব্যুরো, পশ্চিম বর্ধমান: দুর্গাপুরে এক বধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযোগ, শ্বশুরবাড়ির অত্যাচার সহ্য করতে না পেরে আত্মঘাতী হয়েছেন ওই বধূ। মৃতের নাম পায়েল বাগদি (২০)। পায়েলের বাপেরবাড়ির সদস্যদের অভিযোগের ভিত্তিতে স্বামী, শাশুড়ি ও ননদকে গ্রেফতার করা হয়েছে। পলাতক শ্বশুর। ঘটনাটি ঘটেছে কাঁকসার বনকাটি অঞ্চলের বাগালপাড়ায়।

মৃতার বাবা ধনঞ্জয় বাগদির অভিযোগ, গত দু’বছর আগে পাড়ারই এক যুবক কিরণ সিংয়ের সঙ্গে পায়েল প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বাড়ির অমতে পালিয়ে গিয়ে বিয়ে করে তারা। এরপর কিরণের বাড়ির লোকজন পায়েলের কাছ থেকে ৩০ হাজার টাকার পণ দাবি করে। চাপের মুখে পড়ে পায়েলের বাপেরবাড়ির পরিবার তরফ থেকে ৩০ হাজার টাকা দেওয়া হয়। কিন্তু এরপরেও মেয়েকে বারবার বাপের বাড়ির কাছ থেকে টাকা নিয়ে আসার জন্য চাপ দেওয়া হতো। অন্য দিকে মদ্যপ অবস্থায় প্রায়ই পায়েলকে মারধর করত তাঁর স্বামী বলে অভিযোগ। শ্বশুরবাড়ির অত্যাচারের আগেও অনেকবার আত্মহত্যার চেষ্টা করেছে পায়েল।

পরিবারের অভিযোগ, মাত্রাতিরিক্ত অত্যাচার সহ্য করতে না পেরে বৃহস্পতিবার রাতে নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন পায়েল। রাতে শ্বশুরবাড়ির কাছ থেকে খবর পেয়ে মেয়ের বাড়িতে ছুটে আসেন বধূর পরিবারের সদস্যরা। তাঁরা এসে দ্রুত দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ওই বধূকে মৃত বলে ঘোষণা করেন।
শুক্রবার মৃতার বাবা মেয়েকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ তুলে কাঁকসা থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে কাঁকসা থানার পুলিশ স্বামী কিরণ সিংও শাশুড়ি ও ননদকে গ্রেফতার করে। শনিবার অভিযুক্তদের দুর্গাপুর মহকুমা আদালতে পাঠায় পুলিশ।

You might also like