Latest News

প্রেমিকাকে নিয়ে পালানোর জন্য বাসন্তীতে প্রেমিক, চোর অপবাদে খেলেন গণধোলাই

দ্য ওয়াল ব্যুরো, বাসন্তী : ফেসবুকের সূত্র ধরে দীর্ঘদিন ধরেই চলছিল প্রেম। দেড় বছর আগেও পালানোর চেষ্টা করেছিল তাঁরা। কিন্তু তা বিফলে গিয়েছিল। এবারও শিবরাত্রির ছুঁতোয় নাবালিকা প্রেমিকাকে নিয়ে পালানোর ফন্দি এঁটেছিলেন প্রেমিক। অবশেষে চোর সন্দেহে গণধোলাই খেয়ে কোনও রকমে পালাতে হল তাঁকে। ঘটনাটি ঘটেছে সুন্দরবনের বাসন্তী ব্লকে।  

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার রাতে। স্থানীয় সূত্রে খবর, উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর থেকে বছর কুড়ির যুবক আকাশ মাঝি হাজির হয়েছিলেন বাসন্তীতে। বেশ কয়েকবছর আগে ফেসবুকে বাসন্তীর এক নাবালিকার সঙ্গে তাঁর আলাপ হয়। দেড়বছর আগে তাঁরা পালানোর চেষ্টা করেছিলেন। কিন্তু সেই সময় সম্ভব হয়ে উঠেনি। তাই এদিন ফের দুজনে পালানোর চেষ্টা করেন।

তাই প্ল্যান মাফিক প্রেমিকাকে নিতে বাসন্তীতে চলে আসেন সেই যুবক। শুক্রবার ভোরে সেখানে মন্দিরে পুজো দিয়ে প্রেমিকার সঙ্গে নিয়ে পালাতে যান। কিন্তু তাঁদের সব ফন্দি প্রেমিকার বাড়ির লোকজন জেনে ফেলায় ওই যুবককে তাড়া করেন। সেই সময় যুবককে পালাতে দেখে ঘটনাস্থলে থাকা লোকজন চোরসন্দেহে তাঁকে গণপিটুনি দেয়। কিন্তু কোনও ক্রমে স্থানীয়দের হাত থেকে নিজেকে বাঁচিয়ে এলাকা থেকে চম্পট দেয় ওই যুবক। এই ঘটনায় এখনও কোনও অভিযোগ জমা পড়েনি।

 

 

You might also like