Latest News

কাটোয়ায় প্রাক্তন প্রেমিককে গুলি করার আগে চুমু খেল কিশোরী

দ্য ওয়াল ব্যুরো : সন্ধের পর প্রাক্তন প্রেমিককে দেখা করতে বলেছিল কিশোরী। সেইমতো তার সঙ্গে দেখা করতে আসেন পেশায় রংমিস্ত্রি যুবক। অন্ধকার গলিতে দাঁড়িয়ে ওই যুবকের গালে চুম্বন করে কিশোরী। তারপর কোমর থেকে পিস্তল বের করে প্রাক্তন প্রণয়ীকে গুলি মারার চেষ্টা করে ওই নাবালিকা। তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়ায় গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। সামান্য আহত হয়েছেন যুবক। কিশোরীকে আটক করেছে পুলিশ। উদ্ধার হয়েছে পিস্তলটিও। একবারের সিনেমার কায়দায় এই ঘটনা ঘটেছে কাটোয়া শহরের বুকে।

লালচাঁদ শেখের দাবি, ওই নাবালিকার সঙ্গে লালচাঁদের প্রায় সাড়ে তিন বছর সম্পর্ক ছিল। গত বছর খানেক সেই সম্পর্ক ভেঙে যায়। সেই সম্পর্ক চুকে যাওয়ার পর কিশোরী ঝাড়খণ্ডের একটি ডান্স গ্রুপে কাজ করত। বছরখানেক সেখানেই ছিল। সম্প্রতি কাটোয়ার বাগানপাড়ার বাড়িতে আসে। লালচাঁদকে ফোন করে বুধবার সন্ধ্যায় দেখা করতে বলে। লালচাঁদ আসতেই ওই কিশোরী তাকে চুম্বন করে। এরপর লালচাঁদকে সিগারেট আনতে পাঠায়। লালচাঁদের অভিযোগ, সিগারেট নিয়ে ফিরতেই পিস্তল বের করে লালচাঁদের দিকে তাক করে কিশোরী। হাতে আগ্নেয়াস্ত্র দেখে ধাক্কা দিয়ে পালানোর চেষ্টা করেন লালচাঁদ। সেই অবস্থাতেই গুলি চালিয়ে দেয় কিশোরী। কিন্তু তা লক্ষ্যভ্রষ্ট হয়ে ওই যুবকের পেট ছুঁয়ে বেরিয়ে যায়।

জানা গিয়েছে, অভিযুক্ত কিশোরীর বয়স মাত্র ১৬ বছর। এই ঘটনার জন্য নাবালিকার পরিবার অবশ্য লালচাঁদকেই দায়ী করেছে। কিশোরীর কাকা আলি হোসেন শেখের দাবি, ওই যুবক ভাল নয়। তাই তাদের বাড়ির মেয়েই তাকে বিয়ে করতে চায়নি। কিন্তু ওই যুবক তাদের বাড়ির মেয়েকে জবরদস্তি নিয়ে গিয়েছিল। সেই সময়‌ই এই ঘটনা ঘটে। যদিও অভিযুক্ত কিশোরীর বক্তব্য জানা যায়নি। শহরের মধ্যে ভরসন্ধেয় এই গুলিচালনার ঘটনার জেরে কাটোয়ায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ বুধবার রাতেই টাওয়ার লোকেশন দেখে অভিযুক্ত কিশোরীকে গ্রেফতার করে। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ওয়ান শটার পিস্তলটি।

পুলিশ জানতে পেরেছে, ওই কিশোরী কারও বাইকে চেপে ঘটনাস্থলে এসেছিল। পুলিশের অনুমান, এই ঘটনায় আরও কেউ জড়িত থাকতে পারে। ঘটনার তদন্ত শুরু করেছে কাটোয়া থানার পুলিশ। ওই নাবালিকা কোথা থেকে আগ্নেয়াস্ত্র পেল সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

You might also like