Latest News

চুঁচুড়ায় পুকুরে উদ্ধার সংবাদকর্মীর দেহ, কারণ নিয়ে ধোঁয়াশা, তদন্ত শুরু করেছে পুলিশ

দ্য ওয়াল ব্যুরো: শ্বশুরবাড়ির কাছের একটি পুকুর থেকে উদ্ধার সংবাদকর্মীর দেহ। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে চুঁচুড়ার চকবাজার গোস্বামী বাগান এলাকায়।

স্থানীয় বাসিন্দারা জানান, মৃতের নাম যিশু চক্রবর্তী (৪৫)। দীর্ঘদিন ধরে তিনি নিউজ মিডিয়ার সঙ্গে যুক্ত ছিলেন। টেকনিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে কলকাতা টিভি, ওঙ্কার অনলি ট্রুথের মতো চ্যানেলে কাজ করেছেন। গতকাল রাতে তাঁর মৃতদেহ পুকুরে ভাসতে দেখেন এলাকার বাসিন্দারা। তড়িঘড়ি পুলিসকে জানানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ বাহিনী দেহ উদ্ধার করে।

ঠিক কীভাবে মৃত্যু, তা এখনও জানা যায়নি। যদিও যিশুর পরিবার সূত্রে খবর, বেশ কিছুদিন ধরে তিনি মানসিক অশান্তিতে ছিলেন। স্ত্রীর সঙ্গে বনিবনা ছিল না। এমনকী গত জানুয়ারি মাস থেকে বিবাহবিচ্ছেদের মামলাও শুরু হয়।

গতকাল, বুধবার তাঁর বিবাহবার্ষিকী ছিল। এই উপলক্ষে যিশু চকবাজারে শ্বশুরবাড়িতে স্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন। তাঁর পরিবারের অভিযোগ, কেক আর ফুলের তোড়া নিয়ে এলেও তাঁর স্ত্রী সেসব ফিরিয়ে দেন। যিশুর শাশুড়িও তাঁকে বাড়ি ফিরে যেতে বলেন। যদিও স্ত্রীয়ের অভিযোগ, গতকাল যিশু মদ্যপ অবস্থায় এসেছিলেন। তাই তিনি উপহার নিতে অস্বীকার করেন।

এরপরই অভিমানে সেখান থেকে বেরিয়ে আসেন যিশু। তার কিছুক্ষণের মধ্যেই শ্বশুরবাড়ি থেকে ঢিলছোড়া দূরের একটি পুকুরে তাঁর দেহ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সেই সময় তাঁর মোটরসাইকেলও শ্বশুরবাড়ির দরজায় দাঁড় করানো ছিল বলে জানা গেছে।

ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে চুঁচুড়া থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

You might also like