Latest News

ভাঙড়ের স্কুলে ক্রিকেট খেলার সময় আচমকা শিক্ষকের মৃত্যু

দ্য ওয়াল ব্যুরো : টিফিন আওয়ার চলাকালীন স্কুলের মাঠে ছাত্রদের সঙ্গে ক্রিকেট খেলছিলেন স্কুলের কয়েকজন শিক্ষক। খেলতে খেলতেই আচমকা অসুস্থ বোধ করেন শিক্ষক অভিজিৎ মণ্ডল। হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা হলেও শেষরক্ষা হয়নি। পথেই মৃত্যুর কোলে ঢলে পড়েন ওই শিক্ষক! মর্মান্তিক এই ঘটনা দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের পোলেরহাট হাইস্কুলের। ঘটনার আকস্মিকতায় হতবাক স্কুলের শিক্ষক, পড়ুয়া এবং শিক্ষকের পরিবার-প্রতিবেশীরা।

সোমবার দুপুর দুটো নাগাদ ঘটনাটি ঘটেছে। তখন টিফিন আওয়ার চলছিল। স্কুলের মাঠে ছাত্রদের সঙ্গে ক্রিকেট খেলছিলেন স্কুলের কয়েকজন শিক্ষক। সেই দলে ছিলেন ইংরেজি শিক্ষক অভিজিৎও। বছর পঁয়ত্রিশের অভিজিৎ খেলতে খেলতে হঠাৎই অসুস্থ বোধ করেন। মাঠের পাশ থেকে সরে এসে ছাত্রদের থেকে জল চেয়ে খান। কিন্তু ক্রমশ আরও অসুস্থ হয়ে পড়ায় সহশিক্ষকরা তাঁকে বাইকে চাপিয়ে জিরানগাছা স্বাস্থ্য কেন্দ্রের উদ্দেশে রওনা হন। কিন্তু মাঝপথেই ওই শিক্ষকের মৃত্যু হয় বলে জানা গিয়েছে। কীভাবে এমনটা হল বুঝে উঠতে পারছেন না কেউই।

পোলেরহাট হাইস্কুলে অভিজিতের সহকর্মীরা জানান, এমনিতেই অভিজিৎকে দেখে তাদের সুস্থ-স্বাভাবিক মনে হয়েছে। ক্লাসও নিয়েছেন। অন্যান্য দিনের মতো টিফিনের সময় স্কুলের মাঠে ছাত্রদের সঙ্গে খেলছিলেন। কিন্তু আচমকা অসুস্থ বোধ করায় খেলা ছেড়ে উঠে যান। স্থানীয় ওষুধের দোকানে নিয়ে গিয়ে তাঁর শারীরিক পরীক্ষার পর দ্রুত চিকিৎসার জন্য নিকটবর্তী স্বাস্থ্য কেন্দ্রে যাওয়ার সময় পথেই মৃত্যু হয় তাঁর। প্রয়াত শিক্ষকের বাড়ি ভাঙড়ের টোনা গ্রামে। তাঁর স্ত্রী ও বালক-পুত্র রয়েছে। সে চতুর্থ শ্রেণিতে পড়ছে। এই আকস্মিক দুর্ঘটনায় বাকরুদ্ধ গোটা পরিবার।

You might also like