Latest News

Tapa Tini: টাপা টিনি গাইলেন রানু মণ্ডল! ‘বুড়া বর’ নিয়ে করলেন রসিকতাও! দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: এবার ‘ইনি বিনি টাপা টিনি’ (Tapa Tini) গাইলেন রানু মণ্ডল (Ranu Mondal)। ফের ভাইরাল হল তাঁর এই গান। দিন চারেক আগে সোশ্যাল মিডিয়ায় ‘পপুলার আপডেটস’ নামের একটি চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে একটি ভিডিও। তাতে দেখা যাচ্ছে, শুনে শুনে গানটি তুলছেন রানু মণ্ডল এবং গাইছেন এক লাইন করে।

গানটি গাইতে গাইতে রসিকতাও করেন রানু। দেখা যায়, গানের যে লাইনে বলা হচ্ছে, ‛তোর কপালে বুড়া বর করব আমি কী’– তাই শুনে রানু বলে ওঠেন, বুড়া ছাড়া উপায় কী, তাই নিয়েই থাকতে হবে। বুড়া সব জায়গায় হাজির হবে।

দেখুন সেই ভিডিও (Tapa Tini)।

বছর কয়েক আগে চর্চারয় এসেছিলেন রানাঘাটের রানু মন্ডল। স্টেশনে গান গাইছিলেন তিনি, অতীন্দ্র নামের এক ব্যক্তি সেই গান রেকর্ড করে আপলোড করলে ভাইরাল হয়ে যায় তা। তাঁর গাওয়া ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ গানটি রীতিমতো হিট হয়ে যায়। এর পরে হিমেশ রেশমিয়ার সুরে ‘তেরি মেরি কাহানি’ গান গেয়ে রীতিমতো সাড়া ফেলে দেন তিনি। অচিরেই হয়ে ওঠেন সেলেব্রিটি।

তবে সেই সঙ্গেই বহু বিতর্কেরও জন্ম দেন তিনি। কখনও মেজাজ হারিয়ে দুর্ব্যবহার করেন, কখনও আবার এমন হাস্যকর কিছু বলে বসেন বা করে বসেন যে তাই নিয়ে হাসির বন্যা বয়ে যায়। বহু ইউটিউবার বা ভ্লগাররা রানু মণ্ডলের এই রঙিন চরিত্রের সুযোগ নিতে থাকেন, তাঁর বাড়িতে গিয়ে কিছু না কিছু করে ভাইরাল কনটেন্ট বানাতে থাকেন। রানু মণ্ডলের প্রবল বিরক্তিও যেন একশ্রেণির লোকের দেখার এবং হেসে গড়িয়ে পড়ার বিষয় হয়ে ওঠে। অনেক ইউটিউবারকে দেখা যায় তাঁকে উত্ত্যক্ত করে কনটেন্ট তৈরি করতেও।

এবারের ভিডিওটাও খানিক মজা করেই করায ইউটিউবার রানুকে এক লাইন করে করে গানটা শুনিয়ে এবং গেয়ে দেখিয়ে দিচ্ছেন, রানু গাইছেন সেই গান। এমনিতেই সদ্য মুক্তি পাওয়া সিনেমা ‘বেলাশুরু’র সুপারহিট গান টাপা টিনি নিয়ে সকলের মধ্যে উন্মাদনার শেষ নেই। এবার তাতে আরও খানিক ইন্ধন দিলেন রানু মণ্ডলও।

কুতুব মিনার গড়েছিলেন রাজা বিক্রমাদিত্য! উস্কে উঠল নতুন বিতর্ক, খুঁড়ে দেখবে এএসআই

You might also like