Latest News

ডায়মন্ড হারবারে বিজেপির মঞ্চ খুলে ফেলা হচ্ছে! গাড়িতে বক্তব্য রাখবেন শুভেন্দু, পাল্টা কুণাল

দ্য ওয়াল ব্যুরো: হাইকোর্টের নির্দেশে ডায়মন্ড হারবারে (Diamond Harbour) সভা করার অনুমতি পেয়েছে বিজেপি। সেই সভায় বক্তব্য রাখবেন বিজেপি নেতা তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এর মধ্যেই বিজেপি অভিযোগ তুলেছে, পুলিশকে দিয়ে ডেকোরেটার্সদের ভয় দেখিয়ে সভামঞ্চ খুলে ফেলা হচ্ছে। এমনকী, যে চেয়ারের ব্যবস্থা করা হয়েছিল সেগুলিও সরিয়ে নেওয়া হচ্ছে।

এদিন বিজেপির পক্ষ থেকে একটি টুইট করে অভিযোগ করা হয়, ডায়মন্ড হারবারে বিজেপির সভাকে বানচাল করতে তৃণমূল এভাবেই মঞ্চ খুলে ফেলছে। পাশাপাশি তারা এই ঘটনার একটি ভিডিও পোস্ট করে বাংলার গণতন্ত্র নিয়ে প্রশ্ন তোলে।

কিছুক্ষণের মধ্যেই সেই টুইটটি অ্যাটাচ করে পাল্টা টুইট করেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি লেখেন, ‘এতে তৃণমূল কী করবে? মঞ্চ বাধার দায়িত্বপ্রাপ্তরা যদি ওদের মঞ্চ করতে না চায়, তাদের ব্যাপার। কোনও বাহিনী তৃণমূল পাঠায়নি। নিজেদের সমস্যা আর ব্যর্থতা তৃণমূলের কাঁধে বন্দুক রেখে ঢাকা যায় না। নাটকের সীমা থাকা উচিত।’

Image - ডায়মন্ড হারবারে বিজেপির মঞ্চ খুলে ফেলা হচ্ছে! গাড়িতে বক্তব্য রাখবেন শুভেন্দু, পাল্টা কুণাল

সূত্রের খবর, আগামীকাল সভাস্থলে মঞ্চ যেহেতু খুলে ফেলা হচ্ছে, তাই মঞ্চের বদলে ছোট হাতি গাড়িতে চড়েই বক্তব্য রাখবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, এমনটাই জানা গেছে বিজেপি সূত্রে। পাশাপাশি, বিজেপি সূত্রে আরও খবর ডায়মন্ড হারবারের মঞ্চ খুলে ফেলার প্রতিবাদে আগামীকাল গোটা রাজ্যে বিজেপি প্রতিবাদ কর্মসূচি নিয়েছে।

ঝালদা হাতছাড়া হয়েছিল তৃণমূলের, কংগ্রেসের হাতে যাওয়ার আগে প্রশাসক বসাল সরকার

You might also like