Latest News

প্রাইমারি শিক্ষক নিয়োগে টাকা তুলেছেন সৌরভ চক্রবর্তী, বেরুবাড়ির সভায় সরাসরি অভিযোগ শুভেন্দুর

দ্য ওয়াল ব্যুরো: আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী প্রাইমারি টিচার রিক্রুটমেন্টের ক্ষেত্রে টাকা তুলেছেন পরীক্ষার্থীদের থেকে। আজ রবিবার, জলপাইগুড়ির বেরুবারিতে ভোট প্রচারে এসে সরাসরি এমনই অভিযোগ তুললেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

তিনি এদিন বলেন, “জলপাইগুড়িতেও তোলাবাজ আছে। তৃণমূলের যুবনেতা। লাল চুল, কানে দুল, তার নাম যুব তৃণমূল। এরা শুধু ‘মাল তোলো’। এরা এসএসসি করবে না। পশ্চিমবঙ্গে দু’কোটি বেকার সৃষ্টি করেছেন মাননীয়া। এই সরকারের হাত থেকে বাংলাকে বাঁচান।”

তাঁর নিশানা সরাসরি তৃণমূলের যুবনেতা সৌরভ চক্রবর্তীর দিকে। এ ব্যাপারে প্রতিক্রিয়া জানার জন্য সৌরভ চক্রবর্তীকে ফোন করা হয়েছিল। কিন্ত তাঁর ফোন বন্ধ। পরে প্রতিক্রিয়া পাওয়া গেলে এই প্রতিবেদনে আপডেট করা হবে।

এদিন শুভেন্দু অধিকারী ফের তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘বেগম খালেদা জিয়া’ বলে উল্লেখ করেন। তিনি বলেন, “কে বলেছিল আপনাকে নামাজ পড়তে যেতে! আর আমি বেগম বলেছি বলে খুব রাগ না! হ্যাঁ, আপনি বেগম খালেদা জিয়া, আবার বলছি। আপনি বলছেন বিষ্ণুমাতা! নারায়ণের লিঙ্গ পরিবর্তন করে দিচ্ছেন! সরস্বতী মন্ত্র ভুল! এই মুখ্যমন্ত্রী বাংলার মানুষ চায় না।”

গতকাল শীতলকুচির ঘটনার পরে উত্তপ্ত বাংলার ভোট-রাজনীতি। সাংবাদিক বৈঠক করে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেন, নিহতরা সবাই তৃণমূল সমর্থক। তিনি বলেন, কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী সরাসরি তার কর্মীদের ওপর গুলি চালিয়েছে। একে গণহত্যার সাথেও তুলনা করেন তিনি।

এদিন শুভেন্দু মমতাকে ফের ‘বেগম’ বলে সম্মোধন করে অভিযোগ করেন, মমতা একের পর এক দেশবিরোধী কথা বলে যাচ্ছেন। মমতার স্লোগানের অধিকাংশই বাংলাদেশের নেতাদের কাছ থেকে ধার করা বলেও মন্তব্য করেন শুভেন্দু।

You might also like